বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ কক্সবাজার শহর আহবায়ক কমিটি গঠিত

প্রকাশিত: ১:৫১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২১

সংবাদ বিজ্ঞপ্তি
স্বপন গুহ কে আহবায়ক, যথাক্রমে সাগর পাল সাজু, নারায়ণ দাশ নিহার ও মোহন বড়ুয়া কে যুগ্ম আহবায়ক এবং জ্যাকি কুমার সুশীলকে সদস্য সচিব করে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ কক্সবাজার শহর শাখার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে। কমিটির বিদায়ী সভাপতি কিশোর বড়ুয়ার সভাপতিত্বে ও বিদায়ী সাধারণ সম্পাদক সাগর পাল সাজুর সঞ্চালনায় এবং পরিষদের কক্সবাজার জেলা কমিটির শীর্ষ নেতৃবৃন্দের উপস্হতিতে এ আহবায়ক কমিটি সর্বসম্মতিক্রমে গঠিত হয়।

গত ১৩ ই ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যা ৭টায় কক্সবাজার প্রধান সড়কস্থ ঐক্য পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট দীপংকর বড়ুয়া পিন্টু। প্রধান বক্তা ছিলেন জেলা সাধারণ সম্পাদক অধ্যাপক প্রিয়তোষ শর্মা চন্দন। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে সহ-সভাপতি উদয় শংকর পাল মিঠু, মাষ্টার জেমশেন বড়ুয়া, যুগ্ম সাধারণ- সম্পাদক ডা. পরিমল কান্তি দাশ ও স্বপন গুহ। বক্তব্য দেন জ্যাকি কুমার সুশীল, নারায়ণ দাশ নিহার, মোহন বড়ুয়া, হারাধন রদ্র সুজয়, নিখিল বড়ুয়া, বিজয় কর্মকার লক্ষন, সুভাষ কান্তি দে, রাজীব দে, টিপু শর্মা, গীরথ দে, রাসেল দে, রুপন তালুকদার, পিন্টু মল্লিক, রাজীব দাশ, শিমুল দাশ, শিবাশীষ বড়ুয়া, রাজীব কান্তি দে প্রমুখ।
সভায় উপস্হিত সকলের মতামতের ভিত্তিতে সংগঠনের কক্সবাজার শহর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন আয়োজন করার জন্য বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করে স্বপন গুহ এবং জেকি কুমার সুশীল এর নেতৃত্ব আহবায়ক কমিটি গঠন করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। উক্ত আহবায়ক কমিটিকে অনুমোদন দিয়েছে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ কক্সবাজার জেলা শাখা।




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত