বাংলাদেশ, , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে ১১ বাইকসহ ধরা পড়ল ৮ চোর

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২৪-০৩-২৯ ০২:৫৮:১৬  

চট্টগ্রামে বিশেষ অভিযানে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের মূলহোতাসহ আটজনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১১টি মোটরসাইকেলসহ ১টি মাস্টার চাবি উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) ও বুধবার দু’দিন ধরে এই অভিযান চালায় পুলিশ।

আটক আট চোর হচ্ছেন পটিয়া উপজেলার হাবিলাসদ্বীপ এলাকার হুমায়ন কবির ওরফে মো. শরীফ ওরফে রাসেল ওরফে বাঁচা (৩২), হাটহাজারীর মো. সাকিব (২৪), পটিয়ার জঙ্গলখাইন এলাকার মো. খোরশেদ আলম (২৭), ভাটিখাইন এলাকার মেহেদী হাসান (২৪), চকরিয়ার মো. আলমগীর ওরফে বাবলু (২৬), শাহাদাত হোসেন ওরফে পুতু (২৫), মো. মিরাজ (২৬), মো. হানিফ (২৭)।

পটিয়া থানা পুলিশ সূত্রে জানা গেছে, চট্টগ্রাম জেলার পটিয়াসহ বিভিন্ন থানা এবং কক্সবাজার জেলার চকরিয়া ও রামু থানা এলাকায় টানা দু’দিন বিশেষ অভিযান পরিচালনা করে আন্তঃজেলার মোটরসাইকেল চোরচক্রের মূলহোতাসহ সক্রিয়দের আটক করা হয়েছে।

এ সময় আসামিদের দেখানো ও স্বীকারোক্তি মতে তাদের কাছ থেকে চোরাইকৃত ১ টি খাঁচ কাটা মাস্টার চাবি, ১টি লাল ও কালো রংয়ের ১২৫ সিসি মোটরসাইকেল, ১টি নীল রংয়ের ১৬০ সিসির মোটরসাইকেল, ১টি লাল কালো ও ছাই রংয়ের ১২৫ সিসির ডিসকভার মোটরসাইকেল, ১টি লাল কালো ও ছাই রংয়ের ১১০ সিসি ডিসকভার মোটরসাইকেল, ১টি হলুদ ও কালো রংয়ের ১২৫ সিসি স্ট্রাইকার টিভিএস মোটরসাইকেল, ১টি লাল কালো রংয়ের ১৬০ সিসির মোটরসাইকেল, ১টি লাল কালো রংয়ের মোটরসাইকেল, ১টি লাল কালো রংয়ের ১৫০ সিসির পালসার মোটরসাইকেল, ১টি লাল সাদা কালো রংয়ের ১২৫ সিসির ডিসকভার মোটরসাইকেল, ১টি লাল কালো রংয়ের ১২৫ সিসির ডিসকভার মোটরসাইকেল, ১টি লাল কালো রংয়ের মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আসামিদের বৃহস্পতিবার দুপুরে পটিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালতের বিচারক বেগম তাররাহুম আহমেদ তাদের জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দীন এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা