বাংলাদেশ, , শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

প্রকাশিত সংবাদের প্রতিবাদ – মারুফ আদনান

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২৩-০৯-২৮ ২০:৫৮:১৯  

ঢাকা পোস্টসহ বেশ কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত “৭ মাস হোটেলে ভাত খেয়ে বিল দিচ্ছেন না ছাত্রলীগ নেতা, থানায় অভিযোগ”

 শীর্ষক সংবাদ আমার দৃষ্টি গোচর হয়েছে। সংবাদে আমাকে জড়িয়ে তথ্য প্রচার করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন। সংবাদে উদুর পিন্ডি বুদুর ঘাড়ে চাপানো হয়েছে।

প্রকৃত তথ্য হচ্ছে, হোটেল ওয়ার্ল্ড বিচের মালিকানা নিয়ে ডেভলপার হাজী দেলোয়ার এবং মেজর দেলোয়ারের মধ্যে মালিকানা নিয়ে দ্বন্দ্ব দেখা দেয়। এক পর্যায়ে মেজর দেলোয়ারকে হোটেল থেকে বের করার ষড়যন্ত্র শুরু করে।

বিষয়টি নিয়ে ভুক্তভোগী মেজর দেলোয়ার আমার এক ভাইয়ের মাধ্যমে আমার সহযোগীতা কামনা করলে, আমি অসহায় দেলোয়ারকে সহযোগিতা করি।

এতে ক্ষিপ্ত হয়ে হাজী দেলোয়ার বিভিন্ন সময় আমার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে আসছে। এমনকি থানায় বিভিন্ন সময় মিথ্যা অভিযোগ দিয়ে আমাকে হেয় করার হীন চেষ্টা করে আসছে। যার মাধ্যমে শুধু ব্যক্তি আমি নয়,বরং কক্সবাজার জেলা ছাত্রলীগকেও প্রশ্নবিদ্ধ করা হচ্ছে।

ঢাকা পোস্টের নিউজটিও ষড়যন্ত্রের একটি অংশ। এখানে আমাদের দলের একটি অংশ যারা অনৈতিক আবদার পূরনে ব্যর্থ,তারাও আস্ফালন দিচ্ছে।  আমি চ্যালেঞ্জ দিয়ে বলছি যদি কেউ প্রমাণ করতে পারে, আমি হোটেল ওয়ার্ল্ড বিচে গিয়েছি  তাহলে শাস্তি মাথা পেতে নিবো। আমি যেখানে হোটেলে যায়নি সেখানে ভাত খাওয়ার প্রশ্ন অবান্তর। তবে, যতটুকু জেনেছি মেজর দেলোয়ারের সাথে সাহাব উদ্দিন নামে এক যুবকের ভাড়া চুক্তি করে ভাতের হোটেল পরিচালনা করে আসছে। এই হোটেলে মেজর দেলোয়ারের নিয়োগ করা কর্মীচারীরা নিয়মিত খাবার খায়। ভাতের বিল ভাড়া থেকে কর্তন করা হয়। কিন্তু প্রকৃত এই ঘটনাকে আড়াল করে সম্পূর্ণ মিথ্যার আশ্রয় নিয়ে আমার নামে সংবাদ প্রচার করা  হয়েছে।

যা সাংবাদিকতার নীতি বর্হিভূত এবং আমার সাথে কথাও বলেননি সংবাদকর্মীরা।

তাই আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা জানিয়ে কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি। একই সাথে এই ধরনের সংবাদ পরিবেশন না করার জন্য সংবাদ কর্মীদের অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী

মারুফ আদনান

সাধারণ সম্পাদক,

কক্সবাজার জেলা ছাত্রলীগ।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা