বাংলাদেশ, , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

কক্সবাজার পৌর ছাত্রলীগের ৬নং ওয়ার্ড কমিটি অনুমোদন

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২৪-০৩-১৪ ০০:২৩:৩৭  

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার কক্সবাজার পৌর শাখার আওতাধীন ৬নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটি অনুমোদন দিয়েছেন পৌর ছাত্রলীগের সভাপতি হাসান তারেক ও সাধারণ সম্পাদক মোঃ মনিরুল হক।

১১ মার্চ পৌর ছাত্রলীগের সুনির্দিষ্ট পেডে বশির শাহারিয়ার রাইনকে সভাপতি ও রিফাদুল আলম রিফাতকে সাধারণ সম্পাদক করে ৮ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়। কমিটিতে স্থান পেয়েছেন সহ-সভাপতি পদে ফজলে আবদুল্লাহ, ওসমান সরওয়ার, খাইফুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ রিফাত, নুরুল আমিন ও জাহেদ ইমরান জিসান। পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে নির্দেশ প্রদান করেন।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক রিফাদুল আলম রিফাত বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ৬ নং ওয়ার্ডকে সাঁজাতে নিরলসভাবে কাজ করে যাবো। শিক্ষা শান্তি প্রগতির ছায়াতলে ছাত্রদের নিয়ে পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দদের নির্দেশ ও পরামর্শক্রমে বিরামহীন কাজ সম্পাদন আমার নৈতিক দায়িত্ব। তিনি ৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় কক্সবাজার পৌর ছাত্রলীগের সভাপতি ও সংগ্রামী সাধারণ সম্পাদকের আমার নেতা মোঃ মনিরুল হক মনির ভাইয়ের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আরো বলেন, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জেলা ছাত্রলীগের অভিভাবক প্রিয়নেতা আবু মোঃ মারুফ আদনান ভাইয়ের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এদিকে, বঙ্গবন্ধুর আদর্শের কর্মী হিসেবে দীর্ঘ ছাত্রলীগের রাজনীতিতে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন রাজপথের ত্যাগী ছাত্রনেতা রিফাত। এর আগেও তিনি ৬নং ওয়ার্ড ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা