বাংলাদেশ, , শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

পাংশায় দেশীয় অস্ত্র ও ককটেলসহ গ্রেপ্তার ৪

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-০৯-২৭ ১১:৫৩:৩১  

রাজবাড়ীর পাংশা থানা পুলিশের বিশেষ অভিযানে ৪টি ককটেল, ১টি স্টেইনগান, ১টি ধারালো ছোড়া ও ১টি রামদাসহ চার সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পাংশা মডেল থানা পুলিশ।

গত (২৫ সেপ্টেম্বর) রবিবার রাত আনুমানিক সাড়ে দশটার দিকে উপজেলার হাবাসপুর ইউনিয়নের মাঠপাড়া এলাকা থেকে অবিস্ফোরিত ককটেল ও দেশীয় অস্ত্রসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, মো. রুবেল হোসেন (২২) পিতা সোহরাব মন্ডল, রাজিব মন্ডল (২০) পিতা সিরাজুল মন্ডল, খোকন শেখ (২২) পিতা ফজলুল শেখ, সিরাজুল ইসলাম (৪৫) পিতা মৃত আকবর মন্ডল। তাদের সবার বাড়ি পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের মাঠপাড়া গ্রামে।

পাংশা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমানের নেতৃত্বে, অভিযান পরিচালনা করেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার ঘোষ, এসআই মোঃ মিজানুর রহমান, এসআই তারিকুল ইসলাম, এসআই দীপঙ্কর কুন্ডু সহ বেশ কয়েকজন কর্মকর্তা।

এ বিষয়ে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান সাংবাদিকদের বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, সন্ত্রাসী রুবেলের বাড়িতে কিছু লোক জড়ো হয়ে সন্ত্রাসী কার্যকলাপ চালানোর প্রস্তুতি কালে তাদেরকে আমরা আটক করি। পরবর্তীতে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হলে তারা দেশীয় অস্ত্র ও বিস্ফোরিত ককটেলের সন্ধান দিলে আমরা সেগুলো উদ্ধার করি এবং ৪জন সন্ত্রাসীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসি। পরে সোমবার (২৬ সেপ্টেম্বর) তাদের বিরুদ্ধে অস্ত্র আইন ও বিস্ফোরক দ্রব্য আইন মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা