বাংলাদেশ, , সোমবার, ২২ এপ্রিল ২০২৪

দূর্গা পূজাকে সামনে রেখে পাংশায় বিট পুলিশিং কার্যক্রম অনুষ্ঠিত

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-০৯-২৮ ২৩:৪৭:০৩  

‘পুলিশ জনতার, জনতাই পুলিশ, ‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’ এই স্লোগানকে সামনে রেখে পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে সেই সাথে আসন্ন দূর্গা পূজাকে সামনে রেখে রাজবাড়ীর পাংশায় বিট পুলিশং কার্যক্রম ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার কসবামাজাইল ইউনিয়ন পরিষদ ভবনে স্থানীয় জনপ্রতিনিধি ও সাধারণ জনগণের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কসবামাজাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারিয়ার সুফল মাহামুদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন , পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান, সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান খাঁন, পাংশা মডেল থানার চৌকস পুলিশ কর্মকর্তা (এস,আই) মিজানুর রহমান, পাংশা পূজা উদযাপন কমিটির সহ-সভাপতি সহ স্থানীয় আওয়ামী লীগ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় অফিসার ইনচার্জ মাসুদুর রহমান বলেন, পুলিশ ইচ্ছে করলেই একার পক্ষে সন্ত্রাস, মাদক কিংবা যেকোনো প্রকার অপরাধমুক্ত সমাজ গঠন করতে পারবে না। সন্ত্রাস, মাদকমুক্ত কিংবা অপরাধমুক্ত সমাজ গড়তে হলে সমাজের সকল শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।চুরি, ডাকাতি মামলা রোধে আমরা পুলিশ বাহিনী সবসময় তৎপর। পারিবারিক সহিংসতা রোধে বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে জনগণের সম্পৃক্ততা বাড়িয়ে জনসচেতনতা সৃষ্টিই আমাদের মূল উদ্দেশ্য।

তিনি আসন্ন দুর্গাপূজাকে সামনে রেখে প্রতিমা তৈরি ও পূজামণ্ডপ কেন্দ্রিক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান। পূজা মণ্ডপ কিংবা সংশ্লিষ্ট যেকোনো স্থানে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটানো থেকে বিরত থাকার আহবান জানান।

এছাড়াও কসবামাজাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহারিয়ার সুফল মাহামুদ সহ উপস্থিত অনেকেই সংশ্লিষ্ট বিষয়ের উপর বক্তব্য রাখেন।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা