বাংলাদেশ, , সোমবার, ২২ এপ্রিল ২০২৪

পাংশায় চাদা দাবি করে বাড়িতে গিয়ে সেনা সদস্যের হুমকি

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২৩-০২-১৪ ১৯:৫১:১১  

রাজবাড়ীর পাংশায় ইমান আলী মন্ডলের (৪২) বাড়িতে গিয়ে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে সেনাবাহিনীতে কর্মরত সৌরভ হোসেন (২৬) নামের এক সেনা সদস্যের বিরুদ্ধে।

গত কয়েক দিন আগে সেনা সদস্য সৌরভ ইমান আলী মন্ডলের বাড়িতে গিয়ে ৪ লক্ষ টাকা চাদা দাবি করে ও সপরিবারে হুমকি প্রদান করে বলে অভিযোগ উঠেছে। ইমান আলী মন্ডল পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের গোপালপুরের বাসিন্দা। অপরদিকে হুমকি দাতা সৌরভ কুষ্টিয়া জেলার খোকশা উপজেলার রাজিনাথপুর গ্রামের বাসিন্দা বাবুল হোসেনের ছেলে। সে বর্তমানে চট্রগ্রাম সেনানিবাসে কর্মরত।

অভিযোগকারী ইমান আলী মন্ডল বলেন, গত ১১ ফেব্রুয়ারী আনুমানিক বিকেল চারটার দিকে সৌরভ নাম করে একটি ছেলে আমার বাড়ীতে এসে পরিচয় দেয় সে সেনাবাহিনীতে চাকরি করে। তারপর তারসাথে থাকা লোকজন অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। বলে দুই দিনের মধ্যে যদি ৪ লক্ষ টাকা তাদের না দেওয়া হয় তাহলে নাকি তারা পুলিশ দিয়ে ধরে নিয়ে গিয়ে এমন অবস্থা করবে আমাদের যাতে কেউ দেখলেও ভয়ে মুখ ফিরিয়ে নেয়। আমাদের নামে নাকি তাদের কাছে অভিযোগ আছে। কথা-কাটাকাটির এক পর্যায়ে সৌরভ নামের ছেলেটা আমার গায়ে হাত তোলে।

পরিচয় গোপনের স্বার্থে ইমান আলী মন্ডলের কয়েকজন প্রতিবেশী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, গত ১১ তারিখে ইমান আলীর বাড়িতে হটাৎ কথা-কাটাকাটির শব্দ শুনে আমরা গিয়ে দেখি, ১০-১২ জন লোকের সাথে ইমান আলীর বাকবিতন্ডা চলছে। ইমান আলীকে তাদের নাকি দুই দিনের মধ্যে ৪ লক্ষ টাকা দিতে হবে। আর তা না হলে ইমান আলীকে তারা ধরে নিয়ে যাবে।

হুমকি দেওয়ার কথা স্বীকার করে অভিযুক্ত সৌরভ বলেন, আজ এমনি আমার মন ভালো নেই। আমি হুমকি দিয়েছি কিন্তু কোনো চাদা চাওয়ার জন্য না অন্য বিষয়ে। আমি এই বিষয়ে কোনো কথা বলতে চাইনা’

খোকশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, ‘এ ব্যাপারে কিছুই জানা নেই। কোনো প্রকার অভিযোগও পায়নি।’

 


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা