বাংলাদেশ, , শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

এলিয়েনের বাড়িতে তরুণীর অনশন

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২৩-১০-০২ ১৩:০৪:৪২  

গাইবান্ধার সাঘাটা উপজেলায় আল আমিন মিয়া এলিয়েন (২৫) নামে এক যুবকের ঘরের দরজায় স্ত্রীর মর্যাদার দাবি নিয়ে বসেছেন এক তরুণী (২২)। এ দাবি মেনে না নিয়ে বাড়ি ছেড়ে লাপাত্তা এলিয়েন ও তার বাবা-মা।

রোববার উপজেলার সাঘাটার ঘুড়িদহ ইউনিয়নের যাদুরতাইড় (খোলাভিটা) গ্রামের ওই বাড়িতে অবস্থান নিয়েছে মেয়েটি। এরই মধ্যে ঘটনাটি এলাকায় প্রকাশ হলে প্রেমিক এলিয়েনের বাড়িতে উৎসুক জনতার ভিড় জমে।

স্থানীয় সূত্রে জানা যায়, কুড়িগ্রাম জেলার তরুণী গাজীপুরের একটি পোশাক কারখানায় চাকরি করতেন। একই কারখানায় যাদুরতাইড় (খোলাভিটা) গ্রামের আয়নাল মিয়ার ছেলে আল আমিন মিয়া এলিয়েনও চাকরি করতেন। এ সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে রেজিস্ট্রি ছাড়া মৌলভী দিয়ে বিয়ে পড়িয়ে গাজীপুর এলাকায় বাসা ভাড়া করে ঘর সংসার করতে থাকেন তারা।

এরই মধ্যে সটকে পড়ে এলিয়েন। বাধ্য হয়ে প্রায় এক সপ্তাহ আগে এলিয়েনের বাড়িতে তরুণীটি স্ত্রীর মর্যাদা চেয়ে ব্যর্থ হয়। এ সময় স্থানীয় আজিবর নামে এক ব্যক্তির অধীনে থাকেন মেয়েটি। এরই ধারাবাহিকতায় রোববার সকাল থেকে একই দাবি নিয়ে এলিয়েনের বাড়িতে আবারও অবস্থান নেন তিনি। এ ঘটনায় ঘরে তালা দিয়ে বাড়ি থেকে সটকে পড়ে  এলিয়েন ও তার পরিবারের সবাই।

ভুক্তভোগী ওই তরুণী বলেন, এলিয়েন আমাকে মৌলভী দিয়ে বিয়ে করে প্রায় দেড় মাস ধরে দাম্পত্য জীবন কাটিয়েছে। এরই মধ্যে আমার কাছে টাকা নিয়ে পালিয়েছে এলিয়েন। আমি এখন স্ত্রীর মর্যাদা চাই, নইলে এ বাড়ি ছাড়ব না।

ঘুড়িদহ ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য আব্দুর রাজ্জাক মণ্ডল বলেন, এক সপ্তাহ আগে প্রথম দফায় এ ব্যাপারটি নিরসনের চেষ্টায় ব্যর্থ হয়েছি। নতুন করে আজ আবারও মেয়েটি অবস্থান নিয়েছে, এখন আমার করার কিছু নেই। পারলে মেয়েটি আইনগত ব্যবস্থা নিতে পারে।

সাঘাটা থানার ওসি রাকিব হোসেন বলেন, ঘটনাটি লোকমুখে শুনেছি। বিষয়টি দেখা হবে।

সাঘাটা থানার ওসি রাকিব হোসেন বলেন, ঘটনাটি লোকমুখে শুনেছি। বিষয়টি দেখা হবে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা