বাংলাদেশ, , শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

সাতক্ষীরা’র নলতায় সাবেক মন্ত্রী ডাঃ আ ফ ম রুহুল হক এর স্ত্রী’র দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত।

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-০৮-১৬ ২৩:৪৬:২০  

আজহারুল ইসলাম সাদী, জেলা প্রতিনিধিঃ

সাতক্ষীনা জোলার কালিগঞ্জ উপজেলার নলতা শরীফ শাহী জামে মসজিদে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী, নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সভাপতি অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপির স্ত্রী মরহুমা ইলা হকের চেহেলাম অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৬ আগস্ট) বাদ আছর আলোচনা, মিলাদ শরীফ ও দোয়া অনুষ্ঠানে মরহুমা ইলা হকের স্মৃতিচারণ এবং পবিত্র কোরআন ও হাদীসের আলোকে আলোচনা করেন নলতা শরীফ শাহী জামে মসজিদের খতিব মাও. মোঃ আবু সাঈদ রংপুরী।

মিলাদ শরীফ ও কেয়াম পরিবেশন করেন অত্র শাহী জামে মসজিদের পেশ ইমাম মাও. মোঃ আশরাফুল ইসলাম আজিজী ও হাফেজ মোঃ হাবিবুর রহমান।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মরহুমার স্বামী অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হক এমপি, পুত্র প্রকৌশলী জিয়াউল হক সুমন, জামাতা অধ্যাপক ডা: কামরুজ্জামান মন্টা, নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সহ-সভাপতি ও পাক রওজা শরীফের খাদেম মো: আব্দুর রাজ্জাক, মিশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ এনামুল হক খোকন, সহ-সম্পাদক মো: মালেকুজ্জামান, কোষাধ্যক্ষ মো: আনোয়ারুল হক, কর্মকর্তা মো: সাইদুর রহমান, মো: ইউনুস, আবুল ফজল শিক্ষক, মোঃ শফিকুল আনোয়ার রঞ্জু সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, দেবহাটা উপজেলার পরিষদের প্রাক্তন চেয়ারম্যান অ্যাড. স ম গোলাম মোস্তফা, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান মো: মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মো: মনিরুজ্জামান মনিসহ জেলা ও উপজেলার আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং সর্বস্তরের মুসল্লীগণ।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা