বাংলাদেশ, , রোববার, ২৮ এপ্রিল ২০২৪

কক্সবাজার জেলা ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২৩-০৯-২৯ ১২:৩১:২৪  

বার্তা পরিবেশকঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জৈষ্ঠ্য তনয়া, ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে এগিয়ে নিয়ে যাওয়া মহীয়সী নারী, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল ও কেক কর্তন করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ।

আজ বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) আসরের নামাজের পরে কক্সবাজার শহরের লালদিঘির পশ্চিম পাড়স্থ জামে মসজিদে কক্সবাজার জেলা ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিল শেষে কক্সবাজার জেলা আওয়ামীলীগের কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের নিয়ে কেক কর্তন করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু মোঃ মারুফ আদনান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় আজকের এই মিলাদ ও দোয়া মাহফিল। তিনি দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তাঁর হাত ধরে বাংলাদেশ আরো বহুদূর এগিয়ে যাবে। আগামী দিনেও তিনি এভাবে যেনো দেশের জন্য কাজ করতে পারেন আমরা সেই প্রার্থনা করেছি।

এ সময় মিলাদ ও দোয়া মাহফিলের শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করেন কক্সবাজার দারুল আরকাম তাহফিজুল কুরআন মাদরাসার ছাত্র হাবিবুল বশর আরমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করেন কক্সবাজার দারুল আরকাম তাহফিজুল কুরআন মাদরাসার পরিচালক, কক্সবাজার লালদীঘির (পশ্চিম) পাড় জামে মসজিদের ইমাম, হাফেজ ক্বারী মাওলানা মুহম্মদ ইউনুছ ফরাজী।

এ সময় কক্সবাজার জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাখাওয়াত হোছাইন সহ বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা