বাংলাদেশ, , রোববার, ২৮ এপ্রিল ২০২৪

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মধ্য দিয়ে বন্ধ হল লটারি নামক জুয়ার টিকিট বিক্রি

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২৩-০১-১৯ ২০:৪২:০৭  

রাজবাড়ীতে বিজয় আনন্দ মেলায় চলছে অনুমোদনহীন র‌্যাফেল ড্র নামক জুয়ার আসর‌। রাজবাড়ী জেলা প্রশাসন মেলার অনুমোদন দিলেও মেলায় র‌্যাফেল ড্র নামে লটারী খেলার মতো জুয়ার অনুমতি নেই বলে জানাগেছে।

গত ১০ জানুয়ারী থেকে জেলার ৫টি উপজেলায় শতধিক অটোযোগে প্রায় ১৫০ থেকে ২০০ টি স্থানে টিকিট বিক্রি হয়ে আসছিল। শুধু পাংশা উপজেলার বিভিন্ন এলাকায় ৫০/৬৫ টি স্পটে বিক্রি করা হয়েছে র‌্যাফেল ড্র’র টিকিট।

এদিকে দামী পুরস্কারের ফাঁদে পড়ে সাধারণ মানুষ হুমরি খেয়ে পড়েছে টিকিট কেনার জন্য। রাজবাড়ী জেলার অলি-গলিতে মাইকিং করে বিক্রি করা হয়েছে র‌্যাফেল ড্র’র টিকিট।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে পাংশা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, মোঃ মাসুদুর রহমান রুবেল পাংশা শহরের মধ্যে র‌্যাফেল ড্র’র টিকিট বিক্রি করা কালে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় পাংশাতে আর বিক্রি করবে না এমন শর্তে মুছলেকা দিয়ে জড়িমানা করে ছেড়ে তাদের ছেড়ে দেওয়া হয়। একই সাথে লটারি বিক্রির সকল প্রকার সরঞ্জাম জব্দ করা হয়।

একই ভাবে জেলার প্রতিটি উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) মাধ্যমে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মধ্য দিয়ে বন্ধ করা হয় র‌্যাফেল ড্র নামে লটারী খেলার টিকিট বিক্রি।

এমন অভিযান পরিচালনা করায় জেলা ও জেলার প্রতিটি উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা