বাংলাদেশ, , শনিবার, ১৩ এপ্রিল ২০২৪

রাজবাড়ীতে সন্তানের সামনে স্ত্রীকে কুপিয়ে হত্যা

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২৩-০১-১৯ ২০:০৮:১৮  

রাজবাড়ীতে দুই সন্তানের সামনে স্ত্রী বিউটি আক্তার(৩০) কে কুপিয়ে হত্যা করে পালিয়েছে পাষণ্ড স্বামী লতিফ কাজী। গতকাল বুধবার (১৮ জানুয়ারি) রাত ১টার দিকে সদর উপজেলার বানিবহ ইউনিয়নের বার্তা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, ১২ বছর আগে লতিফ কাজীর সঙ্গে বিয়ে হয় বিউটি আক্তারের। তাদের ১০ বছর বয়সী এক মেয় ও চার বছর বয়সী ছেলে রয়েছে। লতিফ কাজী আগে ব্যবসা করলেও কিছুদিন ধরে বেকার ছিল। সংসারে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ চলছিল কিছুদিন ধরে।

বুধবার রাতে খাবার খেয়ে বিউটি দুই সন্তানকে নিয়ে ঘুমিয়ে পড়ে। এরপর রাত ১২টার দিকে বাসায় ফিরলে লতিফ ও বিউটির মধ্যে ঝগড়া শুরু হয়। ঝগড়ার এক পর্যায়ে ঘরে থাকা চাপাতি দিয়ে লতিফ বিউটিকে মাথায় কুপিয়ে পালিয়ে যায়।

বিউটি আক্তারের চাচাতো ভাই জহির উদ্দিন বলেন, কিছুদিন ধরে বিউটি আর লতিফের মধ্যে সম্পর্ক ভালো চলছিল না। রাতে দুই সন্তানের সামনে লতিফ স্ত্রীকে কুপিয়ে হত্যা করে।

রাজবাড়ী সদর হাসপাতালের নার্স সুপারিন্টেনডেন্ট আব্দুল্লাহ আল মামুন বলেন, রাতে পুলিশ ও পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে আসে বিউটিকে। তবে হাসপাতালে আসার অনেক আগেই তার মৃত্যু হয়। ধারালে অস্ত্র দিয়ে গলা, মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে তাকে।

রাজবাড়ী সদর থানার ওসি (তদন্ত) উত্তম কুমার ঘোষ বলেন, রাতেই আমরা সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করি। হত্যাকাণ্ডে ব্যবহৃত চাপাতি উদ্ধার করা হয়। লতিফ পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা