পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বর্ণাঢ্য আয়োজন

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, জুন ২৫, ২০২২

বার্তা পরিবেশকঃ

বাংলাদেশের অর্থনৈতিক সক্ষমতা এবং বাঙালি জাতির গৌরব ও আত্মমর্যাদার অনন্য স্মারক “স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন” উপলক্ষ্যে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র উদ্যোগে শোভাযাত্রা, বিশ্ববিদ্যায় ক্যাম্পাসে প্রজেক্টরের মাধ্যমে সকল শিক্ষক, শিক্ষার্থীদের নিয়ে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান উপভোগ ও কক্সবাজার সমুদ্র সৈকতে গিয়ে “ধন্যবাদ প্রধানমন্ত্রী” নামে গণস্বাক্ষর অনুষ্ঠান পরিচালনা এবং সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর আবদুল হামিদের সভাপতিত্বে এবং সহকারী রেজিস্ট্রার কুতুব উদ্দিন এর পরিচালনায় উক্ত অনুষ্ঠানসমূহে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান সালাহউদ্দিন আহমদ সিআইপি।
অনুষ্ঠানের প্রধান অতিথি সালাহউদ্দিন আহমদ বলেন, বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীনতা এনে দিয়েছিলেন, আজ তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ অর্থনৈতিক মুক্তির পথে এগিয়ে যাচ্ছে।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রমাণ করে দিয়েছেন বাঙালি চাইলেই পারে। দেশী বিদেশী সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণের মধ্য দিয়ে তিনি আবারও প্রমাণ করেছেন ‘বাঙালীকে কেউ দাবায় রাখতে পারেনা’ আজ আমরা গর্ব করে বলতে পারি, আমার টাকায় আমার সেতু, বাংলাদেশের পদ্মা সেতু।

অনুষ্ঠানে শিক্ষার্থী কর্তৃক সমুদ্র সৈকতের বালি দিয়ে চিত্রায়িত মাননীয় প্রধানমন্ত্রীর ছবি উন্মোচন করেন প্রধান অতিথি।


বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গোলাম কিবরিয়া ভূইয়া শারিরিক অসুস্থতার কারণে অনুষ্ঠানে উপস্থিত হতে না পারলেও তিনি এক ভিডিও বার্তায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
২৫ জুন সকাল ১০টায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর সুকুমার দত্তসহ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ।

বিজ্ঞাপন