বাংলাদেশ, , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

সদর-০৩ আসনের মনোনয়ন, আলোচনায় ইস্তিয়াক

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২৩-১১-২১ ২৩:৫৫:২৮  

মনছুর আলম:

কক্সবাজার সদর-০৩ আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন সংগ্রহ করলেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয়।

তিনি বাংলাদেশ পেপার’কে বলেন, আমি যেহেতু মাননীয় প্রধানমন্ত্রীর রাজনীতি করি, সেহেতু মাননীয় প্রধানমন্ত্রী যে সিদ্ধান্তই  দিবে, আমি সেটাই মেনে নিবো। মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে যোগ্য মনে করে তাহলে আমি কাজ করবো।

তিনি আরো বলেন, যেহেতু কক্সবাজার আন্তর্জাতিকভাবে একটি জায়গায় আছে, আমি যদি মনোনয়ন পাই তাহলে কক্সবাজারের ট‍্যুরিজমকে আরো উন্নত করবো এবং কিভাবে কক্সবাজারকে সারা বিশ্বের কাছে পরিচিত করা যায় এবং ব্যাপকভাবে বাইরে পর্যটক কিভাবে কক্সবাজার আনা যায় এই ব্যাপারে বিশেষ নজর দিব। মোটামুটি আমি কক্সবাজারকে বিশ্বের বুকে পরিচিত করার জন্য যা যা দরকার সবগুলোই করব।

ইশতিয়াক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যদি মনোনয়ন না দেয় যাকে মনোনয়ন দেয় তার জন্য কাজ করবো। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশের বাইরে যাওয়ার কোন সুযোগ নাই তারপরেও আমি আশাবাদী  যেহেতু তারুণ্যের অগ্রাধিকার চলতেছে প্রতিটি জায়গায়, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্মার্ট কক্সবাজার বিনির্মাণের জন্য তারুণ্যের প্রয়োজন রয়েছে।

আমি যেহেতু তারুণ্যের প্রতিনিধিত্ব করি, যুবলীগ করি সমাজের একটা বিশাল অংশ ছাত্রলীগের একটা বিশাল অংশ আমার সাথে আছে।আমি আশাবাদী মাননীয় প্রধানমন্ত্রী যদি ভালো মনে করেন আমার উপর আস্থা রাখেন তাহলে আমি কক্সবাজার বাসির ইচ্ছা এবং প্রতিফলন ঘটানোর জন‍্য যা যা দরকার আমি করব ইনশাআল্লাহ।

প্রসঙ্গত, আগামী ৭ জানুয়ারি (রবিবার) ১২তম (দ্বাদশ) জাতীয় সংসদ নির্বাচন। ঘোষিত তফসিল অনুযায়ী, এই নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই ১ থেকে ৪ ডিসেম্বর, মনোনয়নপত্র বাতিল হলে এর বিরুদ্ধে আপিল ও আপিল নিষ্পত্তি ৬ থেকে ১৫ ডিসেম্বর, মনোনয়নপত্র প্রত্যাহার ১৭ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা