জমি সংক্রান্ত বিষয়ে সাবেক ছাত্রলীগ নেতা নিহত

প্রকাশিত: ৮:২৭ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২১

ইউসুফ বিন হোসাইন, চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ

পৈতৃক সম্পত্তিতে চাষাবাদে বাধা। সন্ত্রাসীদের গুলি বর্ষণ। নাসির উদ্দীন নোবেল(৩৫) গুলিবিদ্ধ হয়ে নিহত। তিনি চট্টগ্রামের ওমরগনি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সমাজকল্যাণ সম্পাদক ছিলেন।

মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুর ২;টার দিকে চকরিয়া থানার পূর্ব ভেওলা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

জমি সংক্রান্ত বিরোধের পাশাপাশি অন্য ঘটনাও থাকতে পারে বলে ধারণা করছেন স্থানীয় জনসাধারণ ও চট্টগ্রাম নগর ছাত্রলীগের একাধিক নেতাকর্মীরা। নাছির উদ্দিন নোবেল ইউপি চেয়ারম্যান প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছিলেন একটি পক্ষ চাইছিল না তিনি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করুক। প্রতিপক্ষের প্রতিহিংসার স্বীকার হয়ে নাসির উদ্দীন নোবেলের উপর পরিকল্পিত হামলা হয়েছে বলে ধারণা তার পরিবারের।

স্থানীয় সুত্রে জানা যায়, দুপুর ১টার দিকে পূর্ব ভেওলা বাজারের একটি চায়ের দোকানে বসে কথা বলছিলেন নাছির উদ্দিন নোবেল। এসময় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষ স্থানীয় এনাম নামের একজন গুলি চালান। ঘটনাস্থলেই প্রাণ হারান নাছির উদ্দিন নোবেল। এ সময় নুবেলের সঙ্গে থাকা আরো ৯ জন গুরুতর আহত হন।

এদিকে নিহত নাছির উদ্দিন নোবেলের লাশ এখন চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পরে চকরিয়া থানা থেকে ময়না তদন্তের জন্য কক্সবাজার পাঠাবেন বলে জানা যায়।

এ বিষয়ে জানতে চাইলে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাকের মো. জোবায়ের বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের গুলিতে নাছির উদ্দিন নোবেল নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৯ জন আহত হয়েছেন।




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত