বাংলাদেশ, , রোববার, ২৮ এপ্রিল ২০২৪

ভাতের বিল না দেওয়ার অভিযোগ, মাঠে ছাত্রলীগের তদন্ত কমিটি

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২৩-১০-০৪ ১৭:৫৭:১৯  

মুনতাকিম হোছাইনঃ

কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনানের বিরুদ্ধে হোটেলে খেয়ে বিল না দেওয়ার অভিযোগ তদন্তে কেন্দ্রীয় ছাত্রলীগের গঠন করা চার সদস্যের কমিটি মাঠে রয়েছেন। তারা ঘটনাস্থলসহ বিভিন্ন বিষয়ে তদন্ত করছেন। বুধবার (৪ অক্টোবর) বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেন তদন্ত কমিটির সদস্যরা।

তদন্ত কমিটির সদস্যরা হলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি খাদিমুল বাশার জয়, রবিউল হাসান রানা, উপ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সাহিদুল ইসলাম শাকিল, উপ-আইন বিষয়ক সম্পাদক আহসান হাবিব সজীব।

ছাত্রলীগের সহ-সভাপতি খাদিমুল বাশার জয় রাইজিংবিডি-কে বলেন, ‘আমরা সুষ্ঠু তদন্তের জন্য মাঠে নেমেছি। আনীত অভিযোগের বিষয়গুলো সরেজমিন এসে খতিয়ে দেখছি। তদন্ত শেষে নির্দিষ্ট সময়ের মধ্যে প্রতিবেদন দপ্তরে জমা দেব।’

রোববার (১ অক্টোবর) বাংলাদেশ ছাত্রলীগের দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনানের বিরুদ্ধে চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। কর্মীদের নিয়ে টানা ৭ মাস রেস্টুরেন্টে ভাত খেয়ে বিল না দেওয়ার অভিযোগে এই তদন্ত কমিটি গঠন করা হয়।

সম্প্রতি মারুফ আদনানের বিরুদ্ধে কর্মীদের নিয়ে টানা ৭ মাস রেস্টুরেন্টে ভাত খেয়ে বিল না দেওয়ায় বুধবার (২৭ সেপ্টেম্বর) সদর থানায় অভিযোগ করেন শহরের রেস্টুরেন্ট মালিক শাহাব উদ্দিন।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা