বাংলাদেশ, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

আলফাডাঙ্গার বুড়াইচ ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আ’লীগের জাহাঙ্গীর আলম

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-১১-২১ ২৩:০৩:০৪  

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার ১নং বুড়াইচ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইউনিয়নটির বর্তমান চেয়ারম্যান শেখ মোহাম্মদ জাহাঙ্গীর আলম। তিনি প্রতিনিয়ত উঠান বৈঠক, মতবিনিময় সভাসহ গণসংযোগ করেছেন।

দীর্ঘদিন ধরে বুড়াইচ ইউনিয়নের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও ধর্মীয় মসজিদ-মন্দির উন্নয়নের সহযোগিতা এবং বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের অনুদান দিয়ে আসছেন শেখ মোহাম্মদ জাহাঙ্গীর আলম। উঠান বৈঠক ও গণসংযোগকালে দোয়া প্রার্থনা করে জাহাঙ্গীর আলম বলেন, ১৯৯৬ অনেকবার রাজনৈতিক নির্যাতনের শিকার হয়েছেন। ২০১৭ সালে বিপুল ভোটে বুড়াইচ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। ২০০৭ সালের ১১ জানুয়ারি জননেত্রী শেখ হাসিনার মুক্তির লক্ষ্যে আন্দোলন-সংগ্রাম করতে গিয়ে নির্যাতনে শিকার হয়েছি।

২০১৭ সালে ১নং বুড়াইচ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী ছিলাম। জনসাধারণের ওপর আস্থা ও বিশ্বাস রেখে নির্বাচনে অংশ নিয়ে বিপুল ভোটে বিজয়ী হই।

শেখ মোহাম্মদ জাহাঙ্গীর আলম সব বিভক্তির ঊর্ধে। তিনি মনোনয়ন পেলে সবাই ঐক্যবদ্ধ হয়ে আগামী ২৯ ডিসেম্বর অনুষ্ঠিতব্য, ১নং বুড়াইচ ইউপি নির্বাচনে কাজ করবে বলে ইউনিয়নটির অন্যান্য ব্যক্তিবর্গ আশা ব্যক্ত করেন।

ইউনুস মিয়া তিনি ইউনিয়নটির একজন রাজনৈতিক ব্যক্তি। তিনি বলেন, যে কয়েকজন প্রার্থী রয়েছেন তাদের মধ্যে জনপ্রিয়তায় শীর্ষে জাহাঙ্গীর আলম। তিনি মনোনয়ন পেলে ইউনিয়নের চেয়ারম্যান পদটি শেখ হাসিনাকে উপহার দিতে পারব। বর্তমান সময়ে তার মতো একজন চেয়ারম্যান পেয়েছি বলেই ইউনিয়ন পরিষদের শালিস-বিচার আজ দালালমুক্ত। শালিস-বিচার চেয়ে ন্যায় বিচার পেতে কাউকে অর্থ গুনতে হয়না।

উসমান মিয়া নামে আওয়ামী লীগের একজন কর্মী জানান, দলের দুঃসময়ে সব সময় থেকে জাহাঙ্গীর ভাই নেতৃত্ব দিয়েছে, হাল ছাড়েনি। দল যদি মূল্যায়ন করে তাহলে এলাকাবাসীর জন্য তিনি নিজেকে উৎসর্গ করবে এটা আমার বিশ্বাস।

ইতোমধ্যে ইউনিয়নের বিভিন্ন গ্রাম, পাড়া কিংবা মহল্লায় জাহাঙ্গীর আলমকে নেতাকর্মীদের সাথে নিয়ে উঠান বৈঠক কিংবা মতবিনিময় করতে দেখা গেছে।

 


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা