বাংলাদেশ, , শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

সাম্প্রদায়িক অপশক্তিকে কঠোরভাবে মোকাবেলা করা হবে- ইমরুল কায়েস

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২১-১০-১৫ ০১:২০:৩৮  

উখিয়া প্রতিনিধিঃ

কক্সবাজারের উখিয়া উপজেলার যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও জননেতা ইমরুল কায়েস রাতজেগে পুজা মন্ডপে পাহার দিচ্ছেন। তিনি বলেছেন বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে একটি বড় ষড়যন্ত্র চলছে। তারই অংশ হিসেবে সারা দেশে পূজা মন্ডপে ও হিন্দু পল্লীতে হামলা করা হচ্ছে। যুবলীগেলর চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে অসাম্প্রদায়িক বাংলাদেশের পাহারাদারের কাজ করছি। উখিয়ার হলদিয়া পালং এর এই ধরনের কোন সাম্প্রদায়িক অপসক্তিকে কঠোর ভাবে মোকাবেলা করা হবে। এই অসাম্প্রদায়িক সম্প্রিতির ঐতিহ্য ধরে রাখতে তিনি রাত দিন ঐসব পূজা মন্ডপ ও হিন্দুপল্লী পাহাড়া দিয়ে রেখছেন।

সারাদেশে হঠাৎ করে সাম্প্রদায়িক উষ্কানী দিয়ে পূজামণ্ডপে হামলার কারনে হলদিয়া পালং এর মন্ডপে পাহারায় রয়েছেন ইমরুল কায়েস। গত দুই দিন ধরে তিনি রাত ভর উখিয়ার সর্ব বৃহৎ পূজামণ্ডপ ধুরুমখালী পূজা মন্ডপের পাহারায় রয়েছেন।

উখিয়ার উপজেলা পূজা উৎযাপন পরিষদের সভাপতি স্বপন শর্মা রনি বলেছেন, অসাম্প্রদায়িক সম্প্রতির রক্ষায় ইমরুর কায়েস চৌধুরীর আমাদের পাহারাদার হিসেবে দায়িত্ব পালন করে আসছে। তার কারনে আমরা নিরাপদে বসবাস করে আসছি। আমাদের মন্ডপ ও ঘরবাড়ি নিরাপদ রয়েছে।

ধুরুমখালী দূর্গাপূজা পরিষদের নেতা অজিত শর্মা নিতাই বলছেন, সারা বাংলাদেশের পেক্ষাপট আর উখিয়ার হলদিয়ার পেক্ষাপট সম্পূর্ন ভিন্ন। এইখানে ইমরুল কায়েসের নেতৃত্বে শত শত মুসলিম দিনরাত পাহারা দিয়ে আমাদের পূজা উৎসবকে নিরাপদ ও সার্বজনিন করে রেখেছে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা