বাংলাদেশ, , শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

ছয় বছরের শিশুকে ধর্ষণ

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২১-০৮-০৯ ২২:৫৯:৪৫  

তুষার মাহমুদ রংপুর, বাংলাদেশ পেপারঃ

রংপুরের পীরগাছা উপজেলায় ছয় বছবের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষক তুষার ইমরানের (১৮) বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীর বাবা।

সোমবার বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম।

শিশুরটির স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, গত ২৮ জুলাই দুপুরে উপজেলার ইটাকুমারী ইউনিয়নের একটি গ্রামে তুষার ইমরান পাশের বাড়ির ওই শিশুটিকে মোবাইল ফোনে গান শোনার কথা বলে ডেকে নিয়ে যায়। পরে শিশুটিকে তার নতুন বাড়ির একটি কক্ষে জোরপূর্বক ধর্ষণ করেন তুষার ইমরান।

এ সময় শিশুটির চিৎকারে পরিবারের লোকজন ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থা উদ্ধার করে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। শিশুটির অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে শিশুটি সেখানে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন রয়েছে।

শিশুটির বাবা বাংলাদেশ পেপারকে জানান, তার মেয়েকে মোবাইল ফোনে গান শোনার কথা বলে ডেকে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষক ও তার পরিবারের লোকজন বিভিন্ন ধরনের হুমকি দিচ্ছে। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

এ ব্যাপারে পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম বলেন, শিশুটির রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসা চলছে। ভুক্তভোগীর বাবা মামলা দায়ের করেছেন। আসামি গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা