বাংলাদেশ, , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

কক্সবাজারের মেরিন ইকো রিসোর্টের মালিক ইয়াবাসহ ঢাকায় ধরা

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২৩-০৭-০৬ ১৩:৩১:৩৬  

অনলাইন ডেস্ক:

কক্সবাজারের মেরিন ইকো রিসোর্টের  মালিকসহ দুজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তাদের কাছ থেকে ৮ হাজার ৮১২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বুধবার (৫ জুলাই) রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর থেকে এ তথ্য জানানো হয়।

অধিদপ্তর থেকে আরও জানানো হয়, জুনে ৩৩ হাজার ৩০৫ ইয়াবাসহ ৫৯ জনকে আটক করা হয়। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে খিলগাঁও সার্কেলের নেতৃত্বে একটি দল গত মঙ্গলবার ভোর থেকে বুধবার পর্যন্ত গুলশান, বনানী, ক্যান্টনমেন্ট এবং রামপুরা থানা এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় কক্সবাজার ভিত্তিক মাদক চোরাচালানের মূলহোতা কাজী জাফর সাদেক রাজুকে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়। রাজু কক্সবাজার কলাতলী মেরিন ইকো রিসোর্টের মালিক বলে জানায়। এ ছাড়া, আরাফাত আবেদীন, তাহরিম ইসলাম রবিন,  আহম্মেদ সাবাব ও সাদি রহমানকে বসুন্ধরা আবাসিক এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা জানায়, তারা কক্সবাজার ভিত্তিক একটি মাদক সিন্ডিকেট। রাজু একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার নামে কক্সবাজার থানায় ২টি মামলা আছে। সে কক্সবাজারের কলাতলীতে মেরিন ইকো রিসোর্টের মালিক বলে প্রাথমিকভাবে জানা যায়। দীর্ঘদিন যাবত সে নিজে এবং তার সহযোগীদের মাধ্যমে কক্সবাজার এলাকা থেকে বিমান পথে ইয়াবা ট্যাবলেট ঢাকায় এনে তার এজেন্টদের মধ্যে সরবরাহ করত।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা