মহেশখালীতে ১৭ হাজার জাল টাকা সহ একজনকে করেছেন পুলিশ।

প্রকাশিত: ১:৫৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২১

মফিজুর রহমান, মহেশখালীঃ

কক্সবাজারের মহেশখালী উপজেলার কালামারছড়া ইউনিয়নের উত্তর নলবিলা পূর্ব মাঝের পাড়া মসজিদ ও মাদ্রাসার বার্ষিক ধর্মীয় সভাস্থল থেকে ১৭ হাজার জাল টাকা নিয়ে আটক হলেন শাপলাপুর ইউনিয়নের জেম ঘাট এলাকার বাসিন্দা তারেক নামের এক ব্যক্তি।
মাদ্রাসার বার্ষিক ধর্মীয় সভায় জাল টাকা নিয়ে তারেক কৌশলে সাথে দান করার নাম দিয়ে এক হাজার টাকার একটি নোট দিয়ে বলল সেখান থেকে ৩’শ টাকা নিয়ে আর সাতশ টাকা ফেরত দিতে বলেন। টাকা ফেরত দিতে গেলেন উক্ত সভায় দায়িত্বরত নুর কাশেম। সেই ১ হাজার টাকার নোটের প্রতি সন্দেহ প্রবণ হলে
সভায় দায়িত্বরত লোকজনকে তারেক’কে আটকতে বলেন। আটক করার পরে তাকে জিঙ্গাসাবাদ করলে তারেক বলেন, উক্ত জাল ১ হাজার টাকার নোটের কথা স্বীকার করে বলেন, দেশের বিভিন্ন জায়গায় তার জাল টাকার ব্যবসা
দীর্ঘদিনের।
সভার দায়িত্বরত উপস্থিত লোকজন তাকে তল্লাশি করলে পাওয়া যায়, তার হেফাজতে থাকা ষোল হাজার জাল টাকার নোট সহ তাকে স্থানীয় ইউপি সদস্য আক্তারুজ্জামান বাবুর হাতে তুলে দেন।
উক্ত বিষয়ে মহেশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃআব্দুল হাই, অবগত হলে তাঁর নির্দেশে দ্রুত সময়ে পুলিশের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছায়।
পরে কালামারছড়া ইউনিয়নের ০২ নং ওয়ার্ডের মেম্বার আক্তারুজ্জামান জাল টাকা সহ তারেকে পুলিশের হাতে তুলে দেন।

এ ব্যাপারে, মহেশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃআব্দুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কালামারছড়া ইউনিয়নের উত্তর নলবিলার একটা ধর্মীয় সভা থেকে শাপলাপুরের তারেক নামের এক ব্যাক্তিকে নদগ ১৭ হাজার টাকার জাল নোট সহ স্থানীয় লোকজনের সহযোগিতায় আটক করা হয়েছে।
আটক কৃতর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হবে।




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত