হাজার হাজার নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি-সাধারন সম্পাদক

প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২০
প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার নবগঠিত কমিটির নেতৃবৃন্দ কেন্দ্রীয় ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করে কক্সবাজারের মাটিতে ফিরে আসলে বিমানবন্দরে হাজার হাজার উৎফুল্ল নেতাকর্মীরা স্বাগত জানান।
আজ সোমবার (২৩/১১/২০) বিকাল ৩ টায় জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সংগ্রামী সভাপতি এসএম সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক মারুফ আদনান কক্সবাজার বিমান বন্দরে অবতরণ করলে জেলা ছাত্রলীগের প্রতিটি উপজেলার নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে স্বাগতম জানাতে থাকেন।
এইসময় হাজার হাজার নেতাকর্মীদের উপস্থিতিতে বিমান বন্দরের সামনের স্থানটি কানায় কানায় পূর্ণ হয়।

আনন্দ মিছিল-কক্সবাজার জেলা ছাত্রলীগ

এই সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কক্সবাজার জেলা শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল।
কক্সবাজার বিমানবন্দর থেকে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেলের নেতৃত্বে নেতাকর্মীদের নিয়ে স্বাগত মিছিলটি শুরু হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণের মাধ্যমে রুমালিয়ার ছড়া পিটিস্কুল মাঠে এসে শেষ হয়।

জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি সাদ্দাম হোসাইন বলেন,

কক্সবাজার জেলা ছাত্রলীগ একটি ঐক্যবদ্ধ পরিবার। সকল নেতা-কর্মীদের ভালোবাসা নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গঠনে একনিষ্ঠভাবে কাজ করে যাবে কক্সবাজার জেলা ছাত্রলীগ। তিনি কক্সবাজার জেলার প্রতিটি উপজেলা থেকে আগত নেতাকর্মীদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান বলেন,
বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সকল নেতাকর্মীদের এক হয়ে স্বপ্নের সোনার বাংলা গঠনে কাজ করে যেতে হবে, তিনি উপস্থিত সকল নেতাকর্মীদের আন্তরিকভাবে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।



error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত