পরীক্ষার্থীদের পাশে কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগ

প্রকাশিত: ১২:৩১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২২

বার্তা পরিবেশকঃ

আজ বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) শুরু হয়েছে এ বছরের এসএসসি ও সমমানের পরীক্ষায়। বৃহৎ এই পাবলিক পরীক্ষায় অংশ নিচ্ছে ২০ লাখ ২১ হাজার ৮৬৮ জন। প্রথম দিন অনুষ্ঠিত হচ্ছে এসএসসির বাংলা প্রথম পত্র ও দাখিলের কুরআন মাজিদ ও তাজভিদ পরীক্ষা। এ বছর মোট ২৯ হাজার ৫৯১টি প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ৩ হাজার ৭৯০টি কেন্দ্রে এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশ নিচ্ছে।

সারা দেশে ছাত্রলীগের নেতাকর্মীরা এই বৃহৎ পাবলিক পরীক্ষাকে নিয়ে ব্যাপক প্রস্তুতি গ্রহন করে৷ তারই ধারাবাহিকতায় কক্সবাজার জেলার সদর উপজেলার বিভিন্ন পরীক্ষার কেন্দ্রে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান এর দিক নির্দেশনায় রুটিন,কলম ফাইল ইত্যাদি উপহার সামগ্রী প্রদান করেন ছাত্রলীগ নেতা রবিউল আলম হৃদয় ।

প্রসঙ্গত,উপহার সামগ্রীর পাশাপাশি পরীক্ষার্থীরা যেন দ্রুত কেন্দ্রে পৌঁছাতে পারে তার জন্য যানজট নিরসনেও ভূমিকা রাখেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

 

এই সময় রবিউল আলম বলেন, একজন ছাত্রলীগ কর্মী হিসাবে অবশ্যই আমাকে ছাত্রদের প্রতি বন্ধুত্বপূর্ণ আচরণ রাখতে হবে। যার জন্যে আমি সব সময় চেষ্টা করি বিভিন্ন স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের পাশে থাকার। নতুন প্রজন্মের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চিন্তাভাবনা ও শেখ হাসিনা কিভাবে অক্লান্ত পরিশ্রম করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে সেই বিষয় গুলি তুলে ধরি।