বাংলাদেশ, , বৃহস্পতিবার, ২ মে ২০২৪

দুই মেম্বার প্রার্থীর সংঘর্ষে যুবক নি’হ’ত

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২১-১১-১১ ১৩:৫০:১৯  

নিজস্ব প্রতিবেদকঃ

বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে কক্সবাজারের ৩ উপজেলার ২১ টি ইউনিয়নের ভোট গ্রহন চলছে। সকাল থেকে প্রতিটি ইউনিয়নে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহন অনুষ্ঠিত হলেও বেলা ১২ টার দিকে খুরুশকুল ইউনিয়নের ১ নং ওয়ার্ডের তেতৈয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দুই মেম্বার প্রার্থীর মধ্যে সংঘর্ষ হয়।

এতে মেম্বার প্রার্থী শেখ কামাল আহত হয়েছে ও তার কর্মী আকতারুর জামান পুতু ( ৩০) নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

খুরুশকুল ইউপি’র স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিন বলেন, ১ নং ওয়ার্ডের দুই মেম্বার প্রার্থী শেখ কামাল ও আবু বক্কর ছিদ্দিকের কর্মী সমর্থকদের ওই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুতু নামে শেখ কামালের এক কর্মী মারা গেছে। এছাড়া আহত হয়েছে আরো ৪ জন।

তিনি আরো বলেন, এই ইউপির আরো তিনটি কেন্দ্র অত্যন্তদ ঝুকিপূর্ণ। মনুপাড়া , ডেইল পাড়া এবং গাজীর ডেইল কেন্দ্রে প্রশাসনের অবস্থান আরো বেশি নিশ্চিত করা দরকার নতুবা যেকোন মুহুর্তেই রক্তক্ষয়ী সংঘর্ষ হতে পারে।

এদিকে স্থানীয় একটি সূত্র জানায়, শেখ কামালের লোকজন ভোট ছেড়ার জন্য কেন্দ্রে প্রবেশ করলে আবু বক্কর ছিদ্দিকের লোকজন তাদের উপর হামলা চালায়। এতে উভয় পক্ষের সংঘর্ষ বাধে। তাদের দুপক্ষই মধ্যে ধারালো অস্ত্রে নিয়ে সংয়ঘর্ষ চলে । পরে উভয় পক্ষ ফাকা গুলি ছুড়ে কেন্দ্রকে ভোটারশুণ্য করে ।খবর পেয়ে প্রশাসন এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এবিষয়ে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের কক্সবাজারের উপ সচিব ( ডিডিএলজি) শ্রাবস্তী রায় বলেন, দুপক্ষের সংঘর্ষে কেউ মারা গেছে কিনা জানি না। তবে কয়েকজন আহত হওয়ায় তাদেরকে চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, বর্তমানে পরিস্থিতি প্রশাসনের নিয়ন্ত্রণে রয়েছে। কিন্তু কেন্দ্রে কোন ভোটার নেই। ভোটার আসলে পুণরায় ভোট গ্রহন করা হবে।

র‌্যাব ১৫ কক্সবাজার কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান বলেন, আহতদের নিয়ে র‌্যাবের একটি টিম কক্সবাজার সদর হাসপাতালে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক পুতুকে মৃত ঘোষনা করেন।

বাপে/ম


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা