উখিয়ায় যুবদল নেতার স্ত্রী ১০ হাজার পিস ইয়াবাসহ আটক

প্রকাশিত: ১:০৬ পূর্বাহ্ণ, আগস্ট ১, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজারের উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের মনখালী গ্রামে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ যুবদল নেতা তোফায়েল আহম্মেদ চৌধুরীর স্ত্রীকে আটক করেছে র‌্যাব-১৫ এর একটি দল। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১ লাখ ৩০ হাজার টাকা। এ সময় তার সহযোগি স্বামী তোফায়েল আহম্মেদ পালিয়ে যায়।

শুক্রবার (৩০ জুলাই) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মনখালী পূর্বপাড়ার জনৈক আব্দু জব্বারের বাড়ির সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক মহিলার যুবদল নেতা তোফায়েল আহম্মেদ চৌধুরীর স্ত্রী মিনোয়ারা বেগম মিনা (৩০)।

স্থানীয়রা জানিয়েছেন, তোফায়েল বড়ভাই জুহুর আহম্মেদ চৌধুরীর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি।

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তার পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী মনখালী পূর্বপাড়ার জনৈক আব্দু জব্বারের বাড়ির সামনে মনখালী-শামলুপর সড়কে ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস দল সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এক মহিলাসহ কয়েকজন মাদক কারবারীরা পালিয়ে যাওয়ার সময় মিনাকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ইয়াবা ও নগদ টাকা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা স্বীকার করে যে, দীর্ঘদিন ধরে তাদের চক্রটি উখিয়া-টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে তারা।

গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান এ কর্মকর্তা।




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত