টেকনাফে জমির বিরোধ নিয়ে পুলিশ সদস্যের বাড়িতে হামলা

প্রকাশিত: ২:৩০ পূর্বাহ্ণ, এপ্রিল ৯, ২০২১

শাহেদ ওর রহমান, কক্সবাজারঃ

কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার সদরে জমিজমার বিরোধকে কেন্দ্র করে পুলিশ সদস্যের পরিবারের উপর হামলা চালানো হয়। টেকনাফ উপজেলার সদরের ডেইল পাড়ার ক্ষেতির বিল নামক এলাকায় মঙ্গলবার(৭ই এপ্রিল, ২০২১) আনুমানিক ৯-ঘটিকার সময় ঘটনাটির সূত্রপাত হয়।

উক্ত ঘটনার ভুক্তভোগী কাঞ্চন শর্মা(৩০) তথা রাঙামাটি জেলা পুলিশ লাইনে কনস্টেবল পদে কর্মরত রিমন শর্মার বড় ভাই নিজেই রনি গোপাল শীল(৩০) পিতাঃ অজ্ঞাত কে এক নাম্বার আসামী করে একই এলাকার ২২জনের নামে ০৮-০৪-২০২১ বুধবার টেকনাফ মডেল থানায় মামলা দায়ের করেন।

ভুক্তভোগী কাঞ্চন শর্মা(৩০) জানান একটি জমির উপর জের ধরে প্রথমে আমার বসত বাড়িতে আমার পিতাকে ডেকে নিয়ে গিয়ে কথা কাটাকাটির এক মুহুর্তে এজাহার ভুক্ত (০১)(০৩)(০৫)(১৪) ও (১৬) নং আসামীরা যোগসাজশে শরীরের বিভিন্ন জায়গায় লাটি ছোটা নিয়ে এলোপাতাড়ি মারধর করেন। পরবর্তীতে আমার পিতার শোর চিৎকার শোনে আমার বোনের স্বামী বিদ্যা সাগর শর্মা(৩৯) আমার পিতাকে দেখতে গেলে (৫)(৭) ও (১১) নং আসামী লৌসি শীল(৩০) পিতাঃ লাতু শীল আমার বাবার শরীরের বিভিন্ন জায়গায় কিল ঘুষি লাতি মেরে গুরুতর আহত করেন। এরপর উপরোক্ত আসামীরা অত্র এলাকায় আমার মুদির দোকানে গিয়ে আমার দোকান ভাংচুর করে (১৫০০০) পনের হাজার টাকার মালামাল ক্ষয়ক্ষতি করে (২০০০০) বিশ হাজার টাকা হাতিয়ে নিয়ে যায়।

 

২য় দফায় তারা আবারো আমার বসত বাড়িতে গিয়ে আমার বোন, বাবা ও ছোট ভাই সহ পুরো পরিবারের উপর বিভিন্ন অস্ত্রসস্ত্র নিয়ে গুরুতর ভাবে আহত করেন এবং আলমারি ভেঙে টাকা,স্বর্ণ ও মোবাইল ফোন হাতিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ তুলেন তিনি।

এই বিষয়ে কাঞ্চন শর্মার ছোট ভাই পুলিশ কনস্টেবল রিমন শর্মা কথা বললে ওকে আসামীরা বিভিন্ন ভাবে মারধরের হুমকি দমকি দিয়ে যাচ্ছেন বলে জানান।

উপরোক্ত ঘটনায় আহত সকলে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত আছেন এবং পুলিশ কনস্টেবল রিমন শর্মা ও তার বড় ভাই কাঞ্চন শর্মা তার পরিবারের উপর এমন বর্বরোচিত হামলায় জড়িত সকল আসামীদের যথাযোগ্য শাস্তি দাবী করেন।




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত