বাংলাদেশ, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

শহরে মুরগির ব্যবসায়ীর ঘরে ৩১ লাখ টাকা, পুলিশ ভেবেছিলো ইয়াবা ব্যবসায়ী

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-০৬-০৫ ১৫:৩৯:১৯  

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজার শহরের নতুন বাহারছড়ায় এক মুরগির ব্যবসায়ীর ঘরে অভিযান চালিয়ে ৩১ লাখ ২০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। যদিও ওই অবিযানে পুলিশের কাছে তথ্য ছিলো ওই মুরগির ব্যবসায়ীর ঘরে মাদক মজুদ আছে। বাড়ি তল্লাশি করে এসব টাকা মিলে বলে জানায় কক্সবাজার সদর মডেল থানা পুলিশ। এ ঘটনায় টাকার মালিকসহ তিনজনকে আটক করা হয়েছে। তারা হলেন, মুরগি ব্যবসায়ী নুরুল হক, তার ছেলে তহিদুল ইসলাম ও ভাই রুহুল আমিন। গতকাল বুধবার (৩ জুন) বিকাল ৪টার দিকে শহরের নতুন বাহারছড়ার আলি আহমদ মেম্বারের ভাড়া বাসায় পুলিশ এই অভিযান চালায়। কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান কবির বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, ওই মুরগির ব্যবসায়ীর ঘর থেকে টাকা উদ্ধার করার পর তাদের জিজ্ঞেস করা হয়েছিল, টাকার কোন ডকুমেন্ট আছে কিনা। তারা বিন্দু মাত্র কোন ডকুমেন্ট দেখাতে পারেনি।

তিনি বলেন, শুধু মুরগির ব্যবসা করেই কি এতো টাকা ইনকাম করা যায়। যদিও তারা বসবাস করেন ভাড়া বাসায়। নিশ্চিয় অবৈধ ব্যবসা করতে পারেন।

ওসি শাহজাহান কবির জানান, জব্দ হওয়া টাকা ও ধৃতদের বৃহস্পতিবার বিকালে আদালতে পাঠানো হবে।
ওসি বলেন, আপাতত ৫৪ ধারাতে তাদের আদালতে তুলা হবে। আদালত যা সিদ্ধান্ত দেন। পরবর্তীতে তাদের বিরুদ্ধে বাংলাদেশ ব্যাংকের সাথে যোগাযোগ করে মানি লন্ডারিং আইনে মামলা করা হবে।
পুলিশের হাতে আটক হওয়া নুরুল হক শহরে কানাইয়া বাজারে মুরগির ব্যবসা করতেন।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা