বাংলাদেশ, , শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

করোনা ভাইরাসকে পুঁজি করে তৎপর অসাধু ব্যবসায়ীরা,ডিবি পুলিশের অভিযানঃআটক ১

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-০৫-২৩ ১৮:০৭:৪২  

চাঁদপুর প্রতিনিধিঃ

করোনা ভাইরাসের মহামারীর এই দিনে শরীরের বাহ্যিক অংশ থেকে করোনা জীবানু ধ্বংসে নিজ ও পরিবারকে রক্ষায় মানুষ নিয়মিত ব্যবহার করছে হ্যান্ড স্যানিটাইজার। কিন্তু এই সুযোগে কিছু অসাধু ব্যবসায়ী বাজারে নিয়ে এসেছে নকল ও ভেজাল হ্যান্ড স্যানিটাইজার।

নকল হ্যান্ড স্যানিটাইজার তৈরীর গোপন সংবাদ পেয়ে তদন্ত করছিলেন চাঁদপুর ডিবি পুলিশের সদ্য যোগদান করা অফিসার ইনচার্জ রনজিৎ কুমার বড়ুয়া।

তদন্তের সূত্র ধরে ২৩ মে (শনিবার) সকাল সাড়ে ১১ টায় চাঁদপুর মহিলা কলেজের নিকটবর্তী স্বর্ণ মার্কেট এর দ্বিতীয় তলায় নিলুফা ভবনে অভিযান চালিয়ে উল্লেখিত নকল স্যাভলন ও হ্যান্ড স্যানিটাইজার সহ সোয়েব মোহাম্মদ কলিম (৪৫) কে আটক করা হয়।

জানা যায়, ধৃত কলিম চাঁদপুর সদর থানাধীন বিষ্ণুপুর ইউনিয়নের ধনপর্দী সাকিনের মৃত রুহুল আমিন এর ছেলে। ধৃত আসামীর বিরদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা রজু করা হচ্ছে।

অভিযানের বিষয়ে জানতে চাইলে চাঁদপুর ডিবি পুলিশের ওসি রনজিৎ কুমার বড়ুয়া বার্তা৫২ কে বলেন, চাঁদপুরে যোগদানের পর থেকে বিভিন্ন বিষয় নিয়ে তদন্ত করছিলাম। এর মধ্যে ভেজাল ও নকল স্যানিটাইজার তৈরীর বিষয়টি শুনতে পাই। মহামারীর এই দিনে যারা এমন অসাধু ব্যবসা করতে পারে তাদের দেশের আইন ও মূল্যবোধ কোনভাবে ছাড় দেয় না। তাই তদন্তের প্রেক্ষিতে আমরা সফলতা পেয়েছি এবং চাঁদপুর ডিবি পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, ওসি রনজিৎ কুমার বড়ুয়া কক্সবাজার সহ বিভিন্ন জেলায় সুনামের সাথে দায়িত্ব পালন শেষে গত ৮ মে বৃহস্পতিবার চাঁদপুর ডিবি পুলিশে যোগদান করেছেন। রনজিত কুমার বড়ুয়া ১৯৯১ সালে পুলিশে যােগদান করেন।

 


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা