আইনমন্ত্রীর ‘সান্নিধ্য পেতে’ সংঘর্ষ, আহত ১০

প্রকাশিত: ৪:১৪ অপরাহ্ণ, মার্চ ৫, ২০২১

আইনমন্ত্রী আনিসুল হকের উপস্থিতিতে তার নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।

এ সময় ১০-১৫ মোটরসাইকেল ও চার-পাঁচটি দোকান ভাঙচুর করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, প্রায় এক বছর পর নির্বাচনী এলাকায় এসেছেন আইনমন্ত্রী আনিসুল হক এমপি। তিনি শুক্রবার বেলা ১১টার দিকে স্মার্টকার্ড বিতরণী অনুষ্ঠানে কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

এ সময় বর্তমান মেয়র ও আসন্ন কসবা পৌরসভা নির্বাচনে মেয়রপ্রার্থী এমরান উদ্দিন জুযেল এবং আরেক মেয়রপ্রার্থী কসবা উপজেলা যুবলীগের সভাপতি এমএ আজিজের সমর্থকরা প্রথমে মিছিল নিয়ে উপজেলা পরিষদের সামনে জড়ো হন।

এ সময় উভয়পক্ষে ধাক্কাধাক্কি হয়। এর পর অনুষ্ঠানস্থলে মন্ত্রীর কাছাকাছি যাওয়া কেন্দ্র করে এই দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। তারা ১০-১৫টি মোটরসাইকেল ও চার-পাঁচটি দোকান ভাঙচুর করেন।

এ রিপোর্ট লেখার সময় বেলা ২টা পর্যন্ত এলাকায় পরিস্থিতি থমথমে ভাব বিরাজ করছিল। পরে মন্ত্রী দ্রুত অনুষ্ঠানস্থল ত্যাগ করে তার বাড়ি কসবার পানিয়ারূপ গ্রামে চলে যান।

এ ব্যাপারে কসবা থানার ওসি মো. আলমগীর ভূঁইয়া “বাংলাদেশ পেপার”কে জানান, পরিস্থিতি স্বাভাবিক করা হচ্ছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত