প্রিমিয়ার ইউনিভার্সিটির প্রত্যেক শিক্ষার্থী রবি থেকে পাবে স্পেশাল অফার

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০২০

ক্যাম্পাস প্রতিনিধিঃ

প্রিমিয়ার ইউনিভার্সিটির প্রত্যেক শিক্ষার্থী রবি আজিয়াটা লিমিটেড থেকে স্পেশাল স্টুডেন্ট ডাটা প্যাক ও সলিউশান সার্ভিস ব্যবহার করতে পারবেন। এছাড়াও প্রিমিয়ার ইউনিভার্সিটির সকল শিক্ষার্থী ও শিক্ষক-শিক্ষিকা রবি আজিয়াটা লিমিটেডের কলরেট থেকে শুরু করে সব ধরনের কর্পোরেট সুযোগ-সুবিধা পাবেন।

প্রিমিয়ার ইউনিভার্সিটি ও রবি আজিয়াটা লিমিটেডের মধ্যে গতকাল ১৮ নভেম্বর ২০২০, বুধবার, দুপুর ১২টায় এই সমঝোতা স্মারক চুক্তি (এমওইউ) সম্পন্ন হয়েছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজবিজ্ঞানী ও শিক্ষায় একুশে পদকপ্রাপ্ত প্রিমিয়ার ইউনিভার্সিটির মাননীয় উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন। এসময় ইউনিভার্সিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার জনাব খুরশিদুর রহমান।

এছাড়া আরও উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ। রবি আজিয়াটা লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন এই প্রতিষ্ঠানের ভাইস প্রেসিডেন্ট (এন্টারপ্রাইজ বিজনেস) জনাব এ কে এম নাজমুল ইসলাম, জিএম (এন্টারপ্রাইজ বিজনেস) জনাব মোস্তফিজুর রহমান ও ম্যানেজার (এন্টারপ্রাইজ বিজনেস) জনাব মো. মেজবাহ উদ্দিন।

চুক্তিতে স্বাক্ষর করেন ইউনিভার্সিটির পক্ষে রেজিস্ট্র্রার জনাব খুরশিদুর রহমান এবং রবি আজিয়াটা লিমিটেডের পক্ষে এই প্রতিষ্ঠানের ভাইস প্রেসিডেন্ট (এন্টারপ্রাইজ বিজনেস) জনাব এ কে এম নাজমুল ইসলাম।