বাংলাদেশ, , শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

২য় দফা অবরোধের শুরুতে রাজধানীতে চার বাসে আগুন

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২৩-১১-০৫ ০৯:৫৭:০৫  

অনলাইন ডেস্ক:

রাজধানীর নিউমার্কেট, এলিফ্যান্ট রোড, সায়েদাবাদ ও গুলিস্তান এলাকায় চারটি বাসে আগ্নিসংযোগ করা হয়েছে।

শনিবার সন্ধ্যার পর থেকে রাত ৮টার মধ্যে তিনটি এবং সবশেষ রাত ১০টায় গুলিস্তানের স্টেডিয়াম পাতাল মার্কেটের সামনে আরেকটি বাসে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। তবে বাসটিতে কোনো যাত্রী ছিল কি না এবং বাসের চালক ও সহকারীর কী হয়েছে সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাশেদ বিন খালিদ জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গাউছিয়া মার্কেটের সামনে বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। মিরপুর লিংক পরিবহনের ওই বাসে আগুন লাগার সময় বাসে যাত্রী ছিল। তবে যাত্রীরা নামতে সক্ষম হওয়ায় তাদের কোনো ক্ষতি হয়নি। এরপরই আরো একটি যানবাহনে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এর কিছু সময় পরেই এলিফ্যান্ট রোডের মাল্টিপ্ল্যান সিটি সেন্টারের সামনে গ্রিন ইউনিভার্সিটির একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। অন্যদিকে সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের দু’টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে রাত ১০টা ১৫ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শফিকুল গনি সাবু বলেন, নিউমার্কেট এলাকায় দু’টি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে এতে কেউ হতাহত হয়নি। এছাড়া রাত ৭টা ৫৫ মিনিটের দিকে সায়েদাবাদ জনপথ মোড়ে ফ্লাইওভারের নিচে বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে পোস্তাগোলা ফায়ার স্টেশনের দু’টি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুন লাগার কারণ সম্পর্কে কিছু জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

রোববার থেকে দ্বিতীয় দফায় দুই দিনের অবরোধ কর্মসূচির ডাক দিয়েছে বিএনপি ও সমমনারা। সর্বাত্মক এ অবরোধে সড়ক, নৌপথ ও আকাশপথে যান চলাচল বন্ধের কথা বলা হয়েছে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা