বাংলাদেশ , মঙ্গলবার, ২৮ জানুয়ারী ২০২০

ইতালিতে এক বাসায় বাংলাদেশি দুই ভাইয়ের লাশ

প্রিয়সংবাদ ডেস্ক  ২০১৯-০৮-২৩ ১৮:২২:৫৮   বিভাগ:



তারা হলেন আব্দুল হাই (৪১) ও জমির উদ্দিন (৩৮)। তাদের বাড়ি টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হাজীপুর এলাকায় বলে জানান স্থানীয় প্রবাসী বাংলাদেশিরা।

রোববার দেশটির বাণিজ্যিক রাজধানী মিলানের রাজ্জিও এলাকায় এ ঘটনা ঘটে। ইতালির বেশ কয়েকটি টিভি চ্যানেল ও পত্রিকায় এ খবর প্রকাশ করা হয়।

প্রবাসীরা জানান, ওইদিন সকালে শ্রীলঙ্কান এক নাগরিক তার পাশের বাসার জানালা দিয়ে একটি লাশ ঝুলতে দেখলে পুলিশের নাম্বারে ফোন করেন। পরে দরজা ভেঙে পুলিশ বাসায় ঢুকে দুটি লাশ দেখতে পায়। বাসার সামনের বাগান থেকে একটি রক্তাক্ত ছুরিও উদ্ধার করে পুলিশ।

পুলিশের ধারণা, প্রথমে বড় ভাই হাইকে ছুরিকাঘাতে হত্যার পর আরেক ভাই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

তাদের আরেক ভাই কয়েক মাস আগে মিলানের ছেস্ত সানজোভান্নি এলাকায় সড়ক দুর্ঘটনায় মারা যান বলে প্রবাসী বাংলাদেশি রা জানান।

তারা বলছেন, ছোটভাই জমির প্রায়ই মদ্যপান করতেন। বড় ভাই হাই তাকে নিষেধ করতেন। এ নিয়ে ঝগড়ার জেরে হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে ধারণা করছেন তারা।

এ বিষয়ে বাংলাদেশ কনস্যুলেটের কনসাল সামছুল হক বলেন, “আমি বিষয়টি দূতাবাসে জানিয়েছি। পরিবার যদি চায় বাংলাদেশে লাশ পাঠাতে সহায়তা করব আমরা।”


প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা  bangladeshpaper71@gmail.com সাথে ছবি দিতে ভুলবেন না যেন!


 



ফেইসবুকে আমরা

আমাদের সাথে যুক্ত থাকুন
অনলাইন বিজ্ঞাপন
বিশ্ব বিদ্যালয় ভর্তি সংক্রান্ত সকল তথ্য পেতে ক্লিক করুন