চট্টগ্রামে ইংলিশ স্কুলের ছাত্রের হাতে কলেজছাত্রী ধর্ষিত

প্রকাশিত: ৩:২৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২১

চট্টগ্রাম প্রতিনিধিঃ

চট্টগ্রাম নগরীর একটি ভবনের ছাদে এক কলেজছাত্রীকে আরও দুই সঙ্গীসহ মিলে ধর্ষণ করেছেন ইংলিশ মিডিয়াম স্কুলের এক ছাত্র। এ ঘটনায় ও লেভেল পড়ুয়া এক শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে খুলশী থানার জালালাবাদ হাউজিং সোসাইটি থেকে গ্রেপ্তার হওয়া ওই শিক্ষার্থীর নাম আজমাইল আজিম আয়ান (২২)।

এর আগে বুধবার (২৪ ফেব্রুয়ারি) নগরীর পাঁচলাইশ থানা এলাকায় একটি ভবনের ছাদে ধর্ষণের এ ঘটনায় ওইদিন রাতেই তিনজনের নামে মামলা করেন ওই ছাত্রী।

পাঁচলাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বাংলাদেশ পেপারকে এ তথ্য নিশ্চিত করে জানান, ওই তরুণের বাড়ি নগরীর সদরঘাট এলাকায়। বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাতে ওই ছাত্রী তিনজনের নামে মামলা করেন। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মামলায় উল্লেখ করা হয়, কোচিংয়ে যাওয়ার পথে ওই ছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করত ছেলেটি। এটা নিয়ে ওই তরুণের বাবার কাছে অভিযোগও জানায় ছাত্রীর পরিবার। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। বুধবার বিকেলে মেয়েটি কোচিংয়ে গেলে তাকে কৌশলে একটি ভবনের ছাদে নিয়ে যায় ছেলেটি। সেখানে তাকে নির্যাতন করা হয়। এ সময় ওই তরুণের সঙ্গে আরও দুইজন ছিল। তাদেরকে গ্রেপ্তারে চেষ্টা চলছে বলেও জানান ওসি কাশেম ভূঁইয়া।




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত