বাংলাদেশ, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

পরকিয়া,অবশেষে ৩৬ বছর পর গ্রেফতার

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২১-০২-২৭ ১৭:৪১:৫০  

ভাবীকে ভাগিয়ে বিয়ে করার ৩৬ বছর পলাতক থাকার পর ফেনীর সোনাগাজীর এক সাজাপ্রাপ্ত দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার কৃতরা হলে- আমিরাবাদ ইউনিয়নের আহম্মদপুর গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে নাছির উদ্দিন (৬০) ও ভাগিয়ে বিয়ে করা তার স্ত্রী পেয়ারা বেগম (৫০)। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) ভোরে চট্টগ্রামের আকবর শাহ থানাধীন সিটি গেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম সত্যতা নিশ্চিত করেছেন। পুলিশ জানায়, ১৯৮৫ সালে নাছির উদ্দিন পরকীয়া করে তার ভাই মাহবুবের রহমানের বিয়ে করা স্ত্রী পেয়ারা বেগমকে ভাগিয়ে বিয়ে করেন। ১৯৮৫ সালের জানুয়ারি মাসে মহাবুবের রহমান বাদি হয়ে ভাই নাছির উদ্দিন ও তার স্ত্রীকে আসামি করে তৎকালীণ সময়ে দন্ডবিধি ৪৯৬/৩৭৯/৩৪ ধারা মোতাবেক প্রতারণমূলকভাবে অন্যের স্ত্রীকে বিয়ে করার অপরাধে মামলা দায়ের করেন।

তৎকালীণ সোনাগাজী উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ১৯৮৫ সালের ৫ অক্টোবর নাছির উদ্দিন ও তার স্ত্রী পেয়ারা বেগমকে এক বছর করে সশ্রম কারাদণ্ড প্রদান করেন। বিয়ের পর থেকে নাছির উদ্দিন চট্রগ্রামে গিয়ে পেয়ারা বেগমকে নিয়ে নতুন সংসার গড়েন। চট্রগ্রামের বিভিন্নস্থানে বসবাসের পর সর্বশেষ চট্রগ্রামের আকবর শাহ থানাধীন সিটি গেট এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। এর মধ্যে ওই দম্পতি চার ছেলে সন্তানের জনক-জননী হন। তিন ছেলেকে ইতোমধ্যে বিয়েও করিয়েছেন।

আরও জানা গেছে, আগের স্ত্রীকে হারিয়ে আরেকটি বিয়ে করে ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের ফাজিলপুর গ্রামে স্ত্রী সন্তানদের নিয়ে বসবাস করছেন নাছিরের ভাই মাহবুবের রহমান।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা