২৪ ঘন্টার মধ্যে গার্মেন্টস কর্মী খুনের সাথে সম্পৃক্ত আসামি গ্রেফতার

প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১

রাকিবুল ইসলাম, রাজবাড়ীঃ

গার্মেন্টস কর্মী নাজমা খুনের রহস্য উদঘাটন করে ২৪ ঘন্টার মধ্যে উক্ত খুনের সাথে জড়িত আসামিকে গ্রেফতার করেছে কালুখালি থানা পুলিশ।

এব্যাপারে কালুখালি থানা পুলিশ জানায়, গত ২২ ফেব্রুয়ারি সকালে ফোন্যোগে তাদের কাছে খবর আসে কালুখালি মাঝবাড়ী ইউনিয়নের রাইপুর গ্রামের কাসমিয়ার বিলের মধ্যে দিয়ে চলমান কাচা রাস্তার উপর রক্তাক্ত অবস্থায় একজন মহিলার মৃতদেহ পড়ে আছে। সংবাদ প্রাপ্তির সাথে সাথে কালুখালী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশি কার্যক্রম আরম্ভ করেন এবং জানা যায় যে, মৃতদেহটি অত্র থানাধীন কুষ্টিয়াডাঙ্গী গ্রামের মানিক মন্ডলের মেঝো মেয়ে নাজমার (৪২)। পরে মৃতার ভাই ইমান আলী বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে থানায় এজাহার দায়ের করে।

কালুখালী থানার এফ আই আর নং-১৫/৩৩, তারিখ- ২২ ফেব্রু, ২০২১; ধারা- ৩০২/৩৪ পেনাল কোড-১৮৬০; রুজু করতঃ তদন্তকার্য শুরু করেন কালুখালী থানা পুলিশ। রাজবাড়ী জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব এস এম শাকিলুজ্জামান মহোদয়ের দিক-নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব শেখ শরিফ-উজ-জামান এবং কালুখালি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমানের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আব্দুল গণি, এসআই জাহিদুল ইসলাম এবং এসআই মোঃ হাসানুর রহমান সঙ্গীয় অফিসার ফোর্সসহ মামলার মূল রহস্য উদঘাটন করে ২৪ ঘন্টার মধ্যে মৃত নাজমা এর ২য় স্বামী (তালাক প্রাপ্ত) হত্যাকান্ডের মূল আসামী কালুখালি থানার পচাকুলটিয়া গ্রামের আজিজ মোল্লার ছেলে মকিম মোল্লা (৪৫) কে গাজীপুর জেলার বাসন থানাধীন নাওজুর এলাকা থেকে গ্রেফতার করে।

এব্যাপারে প্রেস ব্রিফিংয়ে কালুখালি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান আরো বলেন, এই খুনের সাথে জড়িত ও মূল পরিকল্পনাকারীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর আসামীকে বিজ্ঞ আদালতে হাজির করা হলে আসামী স্বেচ্ছায় হত্যাকান্ডের বিষয় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেন।




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত