বান্দরবানে করোনা টিকা গ্রহন করলেন সামরিক বাহিনী ও সরকারী কর্মকর্তারাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ

প্রকাশিত: ১১:৫৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২১

বান্দরবানে করোনা টিকাদান কর্মসূচী শুরু হয়েছে।আজ রবিবার সকালে বান্দরবান স্বাস্থ্য বিভাগের আয়োজনে বান্দরবানের সাতটি উপজেলাতে এই কর্মসূচীর উদ্বোধন করা হয়।

করোনা টিকাদান কর্মসূচী উপলক্ষে বান্দরবান সদর হাসপাতালে প্রথম করোনার টিকা গ্রহণ করেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা। এরপরই জেলা ও দায়রা জজ,অতিরিক্ত পুলিশ সুপার,ডাক্তার ও স্বাস্থ্যকর্মীরা টিকা গ্রহণ করে। করোনার ভ্যাকসিন গ্রহণ করার পর সকলে সুস্থতা অনুভব করে এবং সকলকে এই করোনার ভ্যাকসিন গ্রহণ করার জন্য অনুরোধ জানান টিকা গ্রহণকারীরা।

বান্দরবানের স্বাস্থ্য বিভাগের তথ্যমতে,বান্দরবানে ১২শ ভায়াল টিকা আনা হয়েছে এবং টিকা গ্রহণের জন্য এই পর্যন্ত ৬শত ৩৮জন রেজিষ্ট্রিশন করেছে এবং প্রথমদিনে বান্দরবান সদর হাসপাতালের বুথে ৬৪ জন ও সেনানিবাস এলাকায় ৫০জনকে এই করোনার ভ্যাকসিন প্রয়োগ করা হবে।

এদিকে আজ দুপুরে বান্দরবানে সেনা জোনের ৭ফিল্ড এ্যাম্বোলেন্সে করোনা ভ্যাকসিন টিকার উদ্বোধন করেন বান্দরবান রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ রেজাউল হক,এনডিসি,এএফডব্লিউসি,পিএসসি।এসময় বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি,সিভিল সাজন ডা:অং শৈ প্রু মারমা,বান্দরবান পৌর সভার মেয়র ইসলাম বেবী,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একে এম জাঙ্গাহীরসহ সামরিক বাহিনীর কর্মকর্তারা ও বেসামরিক গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত