পৌর নির্বাচনে নৌকার সমর্থকদের উপর জয়ী কাউন্সিলর প্রার্থীর হামলা

প্রকাশিত: ১২:৩১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০২১

 রাজবাড়ী প্রতিনিধি রাজবাড়ীর পাংশা পৌরসভা নির্বাচনে ৬ নং ওয়ার্ডে চাঁদ আলী পুনরায় কাউন্সিলর নির্বাচিত হয়ে ফলাফল জানার পর পরই তার প্রতিপক্ষে নির্বাচনে অংশ নেওয়া পরাজিত কাউন্সিলর প্রার্থী (নৌকার সমর্থক) মোঃ কুরবান চৌধুরীর বসতবাড়ি ও তার পরিবারের সদস্য সহ নির্বাচনে তার পক্ষে (কোরবান চৌধুরীর) কাজ করা সহকর্মীদের উপর দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা চালিয়েছে।

এতে করে ঘটনার সময় ১০-১২ জন আহত হয়েছে। আহতদের পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের মধ্যে একজনে অবস্থার অবনতি হলে তৎক্ষনাৎ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

ঘটনায় সিসি ক্যামেরা সূত্রে এর সত্যতা পাওয়া যায়। ঘটনায় কোরবান চৌধুরী হামলাকারীদের ব্যাপারে বলেন,

হামলাকারীরা পরিকল্পিত ভাবে আমাদের উপর হামলা করেছে। তাদের উদ্দেশ্যে ছিল আমার মৃত্যু। কিন্তু তারদের এই উদ্দেশ্য সফল হয়নি। এখানে আমাদের দোষ একটাই আমরা এই পৌর নির্বাচনে নৌকার সমর্থনে কাজ কাজ করেছি। তারা শুধু আমাদের উপর হামলা করেনি তারা আমাদের পৌর নির্বাচনের নৌকা প্রতীকসহ আমার বসতবাড়ির আসবাবপত্র ও গেট ভাঙচুর করেছে। আমারা এই হামলার সাথে জড়িত সকল অপরাধিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

যেন পরবর্তীতে আর কোনো আওয়ামী লীগের কর্মী-সমর্থকরা এমন হামলার শিকার না হয়। এব্যাপারে তিনি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। এ ঘটনায় রাজবাড়ী ২নং আমলী আদালতে একটি মামলা দায়ের হয়েছে।




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত