বান্দরবানের সুষ্ঠ পৌর নির্বাচনের লক্ষ্যে সেনাবাহিনী ও সিসি ক্যামেরা স্থাপনের দাবী: সাবেক মেয়র জাবেদ রেজা

প্রকাশিত: ২:২২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২১

বান্দরবানের সুষ্ঠ পৌর নির্বাচনের লক্ষ্যে প্রতিটি সেন্টারে সেনাবাহিনী টহল ও সিসি ক্যামেরা স্থাপনের দাবি জানান মেয়র পদপ্রার্থী ও সাবেক মেয়র জাবেদ রেজা ।

আজ ১ ফেব্রুয়ারি সোমবার সকালে বান্দরবান ট্রাফিক মোড় সংলগ্ন হোটেল সোনার বাংলা রেস্টুরেন্টে সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে বান্দরবান জেলা বিএনপির আয়োজনে সাংবাদিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

বান্দরবান জেলা বিএনপির সভাপতি ম্যামাচিং এর সভাপতিত্বে সাংবাদিক সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বর্তমানে মেয়র পদপ্রার্থী ও সাবেক মেয়র জাবেদ রেজা, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম, সাবেক সাধারন সম্পাদক এডভোকেট মাহবুল হোসেন যত্ন সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অনেকে।

অনুষ্ঠানে বর্তমানে বিএনপি থেকে ধানের শীষে মনোনয়ন প্রাপ্ত মেয়র প্রার্থী ও সাবেক মেয়র জাবেদ রেজা জানান পৌরনির্বাচন কে সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য প্রতিটি নির্বাচন কেন্দ্রে সেনাবাহিনীর টহল, সিসি ক্যামেরা স্থাপন, ও নির্বাচন চলাকালীন সময়ে পর্যটক নিষেধাজ্ঞা জারি প্রয়োজন। তাই তিনি সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

 




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত