আমাকে বহিষ্কার করলেও অপরাজনীতির বিরুদ্ধে বলে যাব: কাদের মির্জা

প্রকাশিত: ১১:১০ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২১

বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই মির্জা কাদের বলেছেন, আমাকে বহিষ্কার করলেও আমি অপরাজনীতির বিরুদ্ধে বলে যাব। আমি অপরাজনীতি, টেন্ডারবাজি, চাঁদাবাজি ও চাকরি বাণিজ্যসহ সকল প্রকার অপকর্মের বিরুদ্ধে কথা বলেছি, তাই আমি খারাপ হয়ে গেছি।

তিনি বলেন, আমরা কখনো অপরাজনীতির কাছে মাথানত করবো না। দলের হাই কমান্ড থেকে আমাকে আশ্বস্ত করা হয়েছে নোয়াখালীর অপরাজনীতির বিরুদ্ধে উনারা ব্যবস্থা নিবেন, উনারা দায়িত্ব নিয়েছেন তাই আমি কোম্পানীগঞ্জের হরতাল ও ঢাকায় সংবাদ সম্মেলন প্রত্যাহার করেছি।

শুক্রবার (২৯ জানুয়ারি) বসুরহাট পৌরসভার রুপালী চত্বরে বিকেল ৫টায় সংবাদ এক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি চট্টগ্রাম সিটি নির্বাচনের পরিবেশ নিয়ে বলেন, তিন তিনটি মায়ের বুক খালি হয়েছে চট্টগ্রাম সিটি নির্বাচনে। এটা কোনো নির্বাচন হতে পারে না। চট্টগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কমতি নেই। তারপরও কেনো হত্যা, খুন ও হানাহানির মাধ্যমে বিজয় অর্জন করতে হবে। আমরা এইরকম ভোট বাংলাদেশের কোথাও দেখতে চাই না।

তিনি আরও বলেন, নির্বাচন আমরাও করেছি বসুরহাটে কিন্তু কোনো সাংবাদিক বলতে পারেনি কারো গায়ে একটি আঁচড় লেগেছে। প্রধানমন্ত্রী দেশে এত উন্নয়ন করেছে খুনা-খুনি করে ক্ষমতায় যাওয়ার জন্যে নয়।

উল্লেখ্য, নোয়াখালী ৪ আসনের এমপি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও বার্তায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ফ্যামিলিকে রাজাকারের ফ্যামিলি বলে কটূক্তি করায় কোম্পানীগঞ্জে হরতাল ও ঢাকায় সংবাদ সম্মেলনের ঢাক দিয়েছিলেন বসুরহট পৌরসভার নবনির্বাচিত মেয়র আব্দুল কাদের মির্জা।




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত