ওয়ান বাংলাদেশ কক্সবাজার জেলা কমিটি গঠন

প্রকাশিত: ৯:৫৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২১

ওয়ান বাংলাদেশ, কক্সবাজার জেলা কমিটি গঠন করা হয়েছে। ২৪ জানুয়ারি (রোববার) এই কমিটি ঘোষনা করেন কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক মোঃ রশিদুল হাসান। কক্সবাজার সিটি কলেজের অধ্যাপক হাসেম উদ্দিন ও সাংবাদিক ইমরুল কায়েসকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি ডাঃ নোবেল কুমার বড়ুয়া, অর্থ সম্পাদক এড. রবিউল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপিকা রুমেনা আক্তার, সাংগঠনিক সম্পাদক মইন উদ্দিন ও ইয়াসির আারাফাত রিগান, শিক্ষা ও গবেষণা সম্পাদক রাজিদুল হক সুমন, মুক্তিযুদ্ধ ও ইতিহাস বিষয়ক সম্পাদক শরীফ মোস্তফা সানি, সমাজসেবা সম্পাদক কুতুব উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক অধ্যাপিকা পারেল সামিহা সারিকা, সাংস্কৃতিক সম্পাদক হিল্লোল দাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রফেসর জমির হোসেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ডাঃ তারেক আদনান, যুগ্ম তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুনতাকিম হোসেন শুভ, দপ্তর সম্পাদক শাহ নিয়াজ, সদস্য সোহেল আহমদ বাহাদুর, মোঃ নজিবুল ইসলাম ও এড. জিয়া উদ্দিন আহমেদ।

২৪ জানুয়ারি সন্ধ্যায় কক্সবাজারের একটি অভিজাত হোটেলে ‘এক তর্জনী এক দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ ‘ স্লোগানে ওয়ান বাংলাদেশ এর সাধারণ সভা ও জেলা কমিটি ঘোষনা করা হয়।

এই সময় প্রধান অতিথির বক্তব্যে রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান।

ওয়ান বাংলাদেশ, কক্সবাজার জেলা কমিটির সভাপতি হাসেম উদ্দীনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ইমরুল কায়েসের সঞ্চালনায় সভার উদ্বোধন করেন কেন্দ্রীয় সভাপতি মোঃ রশিদুল হাসান। বক্তব্যে রাখেন কমিটির সদস্য ও জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মোহসীন উল হাকিম, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. তোফায়েল আহমদ, রাঙ্গামাটি জেলা সভাপতি- টুকু তালুকদার, সাংগঠনিক সম্পাদক -ডা.মোঃ আলম হোসেন।