মুজিববর্ষে পার্বত্য অঞ্চলে কেউ ভূমিহীন থাকবে না: বান্দরবান জেলা প্রশাসক

প্রকাশিত: ৮:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১

মুজিব বর্ষ উপলক্ষে বান্দরবান পার্বত্য জেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

আজ ২১ জানুয়ারি বৃহস্পতিবার সকালে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে বান্দরবান জেলায় কর্মরত

ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে এই প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

জেলা প্রশাসক ইয়াসমীন পারভীন তিবরিজী এর সভাপতিত্বে প্রেস ব্রিফিংয়ে আর অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ লুৎফর রহমান, নির্বাহী ম্যাজিস্ট্রেট রতন কুমার অধিকারী সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে জেলা প্রশাশক বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্যকে বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। আশা করছি আমাদের বান্দরবান পার্বত্য জেলায় কেউ গৃহহীন ও ভূমিহীন থাকবে না । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই মুজিববর্ষে যে মহৎ উদ্যোগ গ্রহণ করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করছে তা সত্যিই প্রশংসনীয়।

আর তার লক্ষ্যে আগামী ২৩ জানুয়ারি প্রথম পর্যায়ে ৩৩৯ টি গৃহ প্রদান করা হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর উদ্বোধন করবেন। তাই বান্দরবান পার্বত্য জেলা কে এগিয়ে নিয়ে যেতে এবং সকল উন্নয়ন কর্মকাণ্ডের মাধ্যমে পার্বত্য অঞ্চলের সাফল্য অর্জন করতে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

 

 




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত