বান্দরবানের থানচিতে সড়ক দুর্ঘটনায় নিহত- ৩, আহত- ৫

প্রকাশিত: ৮:৩১ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১

 

বান্দরবানের থানচি উপজেলায় সীমান্ত সড়ক নির্মাণ কাজে নিয়োজিত গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। এসময় ঘটনাস্থলে ৩ জন হয়। আহত হয় আরও ৫ জন।

বৃহষ্পতিবার (২১ জানুয়ারী) সকালে থানচি-লিক্রি নির্মাণাধীন সড়কের ওয়াচাকো পাড়া এলাকায় এই দূর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে থানচি হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতরা হলেন সাতকানিয়ার বাজালিয়া এলাকার আশু (৫০) রুমার বাকলাই এর পিয়েল বম (২৯) অজ্ঞাত একজনের নাম জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহষ্পতিবার সকালে আলীকদম থেকে শ্রমিক নিয়ে একটি জীপ গাড়ী থানচি লিক্রি সড়কের নির্মাণ কাজের উদ্দেশ্যে রওনা দিলে রাস্তার ৩ কি:মি: দুরে ওয়াচাকো পাড়ার কাছে গেলে গাড়ীটি দূর্ঘটনায় কবলিত হয়।

এসময় ঘটনাস্থলেই ৩ জন মারা যায়। খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনী গুরুত্বর আহত অবস্থায় ৫ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। আহতরা হলেন- উমতন বম (৫০) চকরিয়া এলাকার নাছির হোসেন (৩০) সাদ্দাম (চালক) (৪০) নোয়াখালীর মইনুদ্দিন (২৮) ও গোপাল গঞ্জের সাইফুল শেখ (৩০)।

থানচির থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুর উদ্দিন আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহষ্পতিবার সকালে থানচি-লিক্রি নির্মাণ সড়কের ৩ কি:মি: এলাকায় নির্মাণ শ্রমিকবাহী একটি জীপ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়ে ঘটনাস্থলেই ৩ জন মারা যায় এবং গুরুত্বতর আহত ৫ জনকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত