কক্সবাজার জেলা ছাত্রলীগের উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

প্রকাশিত: ৮:৪৮ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২১

বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ বছর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কক্সবাজার জেলা ছাত্রলীগের মাসব্যাপী কর্মসূচি গ্রহন করা হয়েছে৷ উক্ত কর্মসূচি অনুযায়ী গতকাল (২০ জানুয়ারি) কক্সবাজার শহীদ মিনারে স্বাস্থ্যবিধি মেনে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় কক্সবাজার জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ ছিল চোখে পড়ার মত।

চিত্রাঙ্কনের বিষয় দ্বারা কোমলমতি শিশুদের মাঝে দেশ প্রেম,মুক্তিযুদ্ধের ইতিহাস এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে জ্ঞান অর্জন করা যায় মত বিভিন্ন বিষয় প্রতিযোগীদের অংকন করতে দেওয়া হয়।

প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে নেয়,
কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুলের প্রথম শ্রেনীর ছাত্রী ইখফা আলম নিশি, দ্বিতীয় স্থান অর্জন করে হাসেমিয়া কামিল মাদ্রাসার দ্বিতীয় শ্রেনীর ছাত্র সোহান এবং তৃতীয় স্থান অর্জন করে বায়তুশ শরফ জব্বারিয় একামেডির তৃতীয় শ্রেনীর ছাত্রী আসফিয়া নুসরাত তারিন। এছাড়াও সকল অংশগ্রহনকারীদের শান্তনা পুরষ্কার দেওয়া হয়।

এই চিত্রাঙ্কন প্রতিযোগিতায় কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান,সহ-সভাপতি নারিমা জাহান ও সাংগঠনিক সম্পাদক গাজী নাজমুল সহ ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত