চট্টগ্রামে জাতীয় পার্টি নেতা আনোয়ার ৫ দিন ধরে নিখোঁজ

প্রকাশিত: ১০:০৫ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২১

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা জাতীয় পার্টি নেতা আনোয়ার হোসেনের (৪২) খোঁজ ৫ দিনেও মেলেনি। তিনি ৩০ ডিসেম্বর থেকে নিখোঁজ রয়েছেন বলে পরিবার সূত্রে জানা গেছে।

পরিবার ধারণা করছে, কেউ তাকে অপহরণ করে থাকতে পারে। এ ঘটনায় আনোয়ার হোসেনের ছোটভাই মো. সেলিম বাদী হয়ে পরদিন লোহাগাড়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

আনোয়ার হোসেন লোহাগাড়া উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি। তিনি লোহাগাড়া সদর ইউনিয়নের মৃত আহমদ সওদাগরের ছেলে। পেশায় তিনি গরু ব্যবসায়ী।

লোহাগাড়া থানা পুলিশ বলছে, আনোয়ারকে উদ্ধারে তারা তৎপরতা চালিয়ে যাচ্ছে। তবে সোমবার বিকাল ৫টা পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

পরিবারের সদস্যরা জানান, গত ৩১ ডিসেম্বর আনোয়ার তার দরবেশহাট সওদাগরপাড়া এলাকার খামারবাড়িতে ছিলেন। সেখান থেকে টমটমযোগে বটতলী মোটর স্টেশনে ফোরকান টাওয়ারে তার বাসার উদ্দেশে রওনা দেন। এরপর থেকে নিখোঁজ রয়েছেন। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। তিনি কোনো আত্মীয়স্বজনের বাসায়ও যাননি।

আনোয়ারের ছোটভাই মো. সেলিম যুগান্তরকে বলেন, ‘আমার ভাই আনোয়ারের তেমন কোনো শত্রু নেই। তবে তার কাছে ব্যবসা-বাণিজ্যের টাকা-পয়সা থাকে। আমরা ধারণা করছি- তাকে হয়তো কেউ অপহরণ করে থাকতে পারে। বিষয়গুলো পুলিশকে জানিয়েছি।’

লোহাগাড়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম যুগান্তরকে বলেন, ব্যবসায়ী আনোয়ার হোসেন নিখোঁজের ঘটনায় থানায় জিডি হয়েছে। বিভিন্ন সূত্র ধরে তাকে উদ্ধারে অভিযান চালাচ্ছি। আশা করছি, শিগগিরই তাকে উদ্ধার করা সম্ভব হবে।




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত