ভিপি নুরুর ঘনিষ্ঠ সহচর ইয়াবা সহ আটক

প্রকাশিত: ১:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০২০

ঢাবির ভিপি নুরুল হক নুরের গড়ে তোলা সংগঠন ছাত্র অধিকার পরিষদ কক্সবাজার জেলার আওতাধীন ঈদগাঁও সাংগঠনিক উপজেলা শাখার সক্রিয় কর্মী ও নুরুর একান্ত ঘনিষ্ঠ সহচর হিসেবে খ্যাত মোঃ সাগর (২২) নামের একজনকে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক করেছে কক্সবাজার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

২১ ডিসেম্বর সন্ধ্যা ৬ টার দিকে শহরের কলাতলীস্থ লেগুনা বীচ রোডের গ্রীন হাউস (আবাসিক) এর সামনে থেকে তাকে আটক করা হয়। এ সময় রায়হান উদ্দিন নামের আরো একজনকে আটক করেন ডিএনসি।

কক্সবাজার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান, গোপন সংবাদের ভিত্তিতে অধিদপ্তরের পরিদর্শক জীবন বড়ুয়াসহ একদল ফোর্স অভিযান চালিয়ে তাদের আটক করে। তাদের দেহ তল্লাশি করে ৪ হাজার পিস করে মোট ৮ হাজার পিস ইয়াবা জব্দ করে অভিযান পরিচালনাকারী কর্মকর্তারা।

আটকককৃত মোঃ সাগর (২২), পোকখালী ইউনিয়নের মধ্যম পোকখালী উত্তর পাড়া এলাকার মৃত সৈয়দ আলমের ছেলে এবং ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্র অধিকার পরিষদের সদস্য বলে জানা গেছে। অপরজন একই এলাকার সাবেক মেম্বার রমজান আলীর ছেলে মোঃ রায়হান উদ্দিন। সহকারী পরিচালক সোমেন মন্ডল আরো জানান,তারা দীর্ঘদিন ধরে ঘাতক মরণ নেশা ইয়াবা বিক্রি করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।এ দিনও বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছিল খবর পেয়ে ঘটনাস্থলে লোকজন পাঠিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করা হয়েছে।




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত