বাংলাদেশ, , শনিবার, ২০ এপ্রিল ২০২৪

খুরুশকুলে সন্ত্রাসী হামলায় ব্যবসায়ী আহত

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-১২-২০ ২৩:৩০:৫৫  

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজার সদর উপজেলার খুরুশকুলে সন্ত্রাসী হামলায় শহিদ উল্লাহ (২৮) নামে এক মৎস্য ব্যবসায়ী গুরুতর আহত হয়েছে বলে অভিযোগ উঠেছে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

রবিবার (২০ ডিসেম্বর) রাত ৮টার দিকে বঙ্গবন্ধুর বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটেছে।

আহত শহিদ খুরুশকুল কাউয়ার পাড়া এলাকার আব্দু মালেক কোম্পানির ছেলে।

আহতের পিতা জানান, স্থানীয় এক বহদ্দার (নৌকার মালিক) কক্সবাজার শহরের নুনিয়ার ছড়া এলাকা থেকে মাছ ধরার জাল ক্রয়কে কেন্দ্র করে শালিসি বৈঠক হয়। এ সময় জাল ক্রয়ের স্বাক্ষী হিসেবে আমাকে ডেকে নিয়ে যায়। বিচারে স্বাক্ষী দেয়ায় বিনা উস্কানিতে এলাকার চিহ্নিত অপরাধী, বিভিন্ন মামলার পালাতক আসামি কুলিয়াপাড়া এলাকার ত্রাস জিয়াবুল (৩২) আমাকে থাপ্পর মারে। এ সময় লোকজন আমাকে সরিয়ে নিয়ে যায়। একটু দুরে দোকানে বসে থাকা আমার ছেলে শহীদ শালিসে স্বাক্ষী দেয়ায় আমাকে বকাঝকা করে। এমন সময় জিয়াবুল ধারালো চুরি আমার ছেলের গলায় চালানোর চেষ্টা করে। ভাগ্যক্রমে রক্ষা পেলেও মুখমন্ডল কেটে যায়। বিচারে উপস্থিত লোকজন মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে অজ্ঞান অবস্থায় সেবা নিচ্ছে ছেলে।

তিনি জানান, জিয়াবুল স্থানীয় আমির হামজার ছেলে। সন্ত্রাসী কর্মকান্ডের কারণে কেউ তার বিরুদ্ধে কথা বলার সাহস করে না। এ ঘটনায় থানায় মামলা না করতে লোকজন দিয়ে হুমকি দিচ্ছে। বর্তমানে আমরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।

ঘটনার খবর পেয়ে আহত শহীদকে দেখতে হাসপাতালে ছুটে যান স্থানীয় চেয়ারম্যান জসিম উদ্দিন।

তিনি জানান, মাছ ধরার জাল ক্রয় নিয়ে সমস্যা হওয়ায় এক শালিসি বৈঠক হয়। বিচারে হামলার ঘটনা ঘটেছে বলে জেনেছি। তবে বিস্তারিত পরে জানাতে পারবো।

এদিকে হামলার ঘটনার খবর পেয়ে মডেল থানা পুলিশের একটি দল হাসপাতালে গিয়ে আহতের পরিবারের সাথে কথা বলেছেন।

অপরদিকে অজ্ঞাত এক ব্যাক্তি ফোন করে প্রতিবেদককে বলেন, আওয়ামী লীগ নেতা শুক্কুরের পক্ষে জিয়াবুল এ হামলার ঘটনা ঘটিয়েছেন। তবে, জিয়াবুলের বক্তব্য পাওয়া যায় নি।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা