চট্টগ্রামে বিচারকের উপর হামলা: হাজী ইকবালের ছেলের তিন দিনের রিমান্ড

প্রকাশিত: ১০:৩৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০২০

চট্টগ্রাম প্রতিনিধিঃ

চট্টগ্রামের পতেঙ্গা আউটার রিং রোডে বিচারকের ওপর হামলার ঘটনায় বিতর্কিত আওয়ামী লীগ নেতা হাজী ইকবালের ছেলে আলী আকবর ইকবাল ও তার সহযোগী হাসান আলী জিসানের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) চট্টগ্রাম মহানগর হাকিম মহিউদ্দিন মুরাদের আদালত এ আদেশ দেন। এর আগে পতেঙ্গা থানা পুলিশ তাদের দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে চার দিনের রিমান্ড আবেদন করে।

নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দিন আহমদ বলেন, ‌‘পুলিশ হাজী ইকবালের ছেলে আকবর ও তার সহযোগী জিসানকে বিচারকের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার করে আদালতে হাজির করে চার দিনের রিমান্ড আবেদন করে। আদালত শুনানি শেষে দুজনকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করে।’

বুধবার (৯ ডিসেম্বর) বিকালে উল্টো পথে গাড়ী চালানোর প্রতিবাদ করায় চট্টগ্রামের ৫ম যুগ্ম জেলা ও দায়রা জজ জহির হোসেনের ওপর হামলা করেন পতেঙ্গার বিতর্কিত আওয়ামী লীগ নেতা হাজী ইকবালের ছেলে আলী আকবর ইকবাল ও তার সহযোগী হাসান আলী জিসান। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের দুজনকে গ্রেপ্তার করে পতেঙ্গা থানা পুলিশ। পরে বিচারক জহির হোসেনের ড্রাইভার রাজু শেখ বাদী হয়ে পতেঙ্গা থানায় একটি মামলা করেন।




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত