বাংলাদেশ, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

কক্সবাজারে ছুরিকাঘাতে টমটম চালক খুন

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-১২-০৭ ২৩:৫৮:৫৯  

কক্সবাজারের চকরিয়ায় এক টমটম চালককে ছুরিকাঘাতে খুন করা হয়েছে।

নিহত টমটম চালক হলো উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডস্থ ইলিশিয়া বাজার পাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে আব্দু শুক্কুর (১৭)।

সোমবার (৭ডিসেম্বর) রাত ৮টার দিকে পৌরসভার ৭নম্বর ওয়ার্ডস্থ পালাকাটা নামক এলাকায় এ হত্যার ঘটনা ঘটে।

নিহতের পারিবার সূত্রে জানায়, সোমবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে চকরিয়া পৌরশহর থেকে টমটম (ইজিবাইক) গাড়িতে যাত্রী ভাড়া নিয়ে চিরিংগা বুড়ি পুকুর যাচ্ছিল। প্রতিমধ্যে পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের পালাকাটাস্থ সাবেক কমিশনার এনামুল হক বাবু’র বাড়ির নিকটে পৌছলে কয়েকজন ছিনতাইকারী যুবক তার গাড়ি গতিরোধ করে টাকাসহ বিভিন্ন কিছু ছিনিয়ে নেয়। ওই সময় ছিনতাইকারীরা টমটম চালককে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে মাটি ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে ঘটনাস্থল থেকে আহতবস্থায় টমটম চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
টমটম চালককে ছুরিকাঘাতে হত্যার খবর পেয়ে চকরিয়া থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, টমটম চালককে ছুরিকাঘাতে হত্যার বিষয়ে অভিযুক্তদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ হত্যার পেছনে অন্য কোন কারণ আছে কিনা তাও তদন্ত করে দেখা হচ্ছে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা