বাংলাদেশ, , বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

ইয়াবাসহ ২ জন কে আটক করেছেঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-১২-০৩ ২০:৩৭:২৩  

মনছুর আলমঃ

কলাতলী লাইট হাউজ রোডস্থ মিল্কিওয়ে রিসোর্ট এর সামনে রাস্তা হতে মোহাম্মদ রফিক (৩৫) ও বোরহান উদ্দিন (৪২)দুইজন কে ইয়াবাসহ আটক করেছে কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গত (২ ডিসেম্বর) রাত আনুমানিক সাড়ে এগারোটার সময় তাদের আটক করা হয়।

কক্সবাজার পৌরসভা ৫ নং ওয়ার্ড বিজিবি ক্যাম্প চৌধুরী পাড়া,মৃত জামাল হোসেন এর ছেলে মোহাম্মদ রফিক ও পাবনা সদর, জেলা হেমায়েতপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড ইসলামপুর আলহাজ্ব শাহজাহান আলীর ছেলে বোরহান উদ্দিন বলে জানা যায়।

প্রাথমিক জিজ্ঞেসাবাদে তারা পরস্পরের সহযোগিতা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা চালিয়ে যাওয়ার কথা স্বীকার করে।

অভিযানকারীদের দাবি, দুইজনের কাছ থেকে ২০০০/- (দুই হাজার ) পিস ইয়াবা উদ্ধার করা হয়।

রবিবার (৩ ডিসেম্বর) বিকাল ১২ টার দিকে এই সংবাদ জানিয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডল।

তার দেয়া তথ্য মতে, হোটেল মোটেল জোনে ২ জন ব্যক্তি ইয়াবা পাচারের উদ্দেশ্যে অপেক্ষা করছে গোপন সংবাদ ভিত্তিতে গত বুধবার রাত সাড়ে এগারোটার দিকে অভিযান পরিচালনা করে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে বলে জানান।

উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে আটককৃত ব্যক্তি মোহাম্মদ রফিক ও মোঃ বোরহান উদ্দিন উভয়কে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬ (১) সারণীর ১০(ক) ও ৪১ ধারায় কক্সবাজার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। মাদকবিরোধী এই অভিযান চলমান থাকবে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা