বাংলাদেশ, , শনিবার, ২০ এপ্রিল ২০২৪

আ’লীগের আপত্তিতে মামুনুল হকের ওয়াজ মাহফিল বাতিল

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২০-১২-০৩ ২৩:১৬:৪৫  

সিরাজগঞ্জ প্রতিনিধি :

আওয়ামী লীগের অঙ্গ-সহযোগী সংগঠনের আপত্তির মুখে খেলাফত মজলিসের মহাসচিব ও হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের ওয়াজ মাহফিল বাতিল করা হয়েছে।

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার জামতৈল দারুল উলুম কওমিয়া হাফিজিয়া মাদ্রাসার আয়োজনে ১৭ ডিসেম্বর উপজেলার জামতৈল এলাকায় ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেয়ার কথা ছিল মামুনুল হকের।

এ ব্যাপারে সিরাজগঞ্জ জেলা যুবলীগ সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল বলেন, মামুনুল হকের ওয়াজ মাহফিলের বিষয়ে আয়োজক কমিটির সঙ্গে কথা বলেছি। যিনি বঙ্গবন্ধুর ভাস্কর্য বুড়িগঙ্গায় ফেলে দিতে চান তাকে সিরাজগঞ্জের মাটিতে কোনোভাবেই মাহফিল করতে দেয়া হবে না। পরে বুধবার বিকালে আয়োজক কমিটি মিটিং ডেকে তাদের সিদ্ধান্ত পরিবর্তন করে আমাদের অবগত করেন।

সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নূরুল ইসলাম সজল জানান,

মামুনুল হক একজন উগ্র সাম্প্রদায়িক ব্যক্তি। তার মতো উগ্র সাম্প্রদায়িক ব্যক্তির মাহফিল সিরাজগঞ্জে অনুষ্ঠিত হতে পারে না। যে কারণে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতাদের নির্দেশনায় আমরা মাহফিল বন্ধে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করি। পাশাপাশি জেলা ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে স্থানীয় মুরব্বি ও মাদ্রাসা কর্তৃপক্ষের সঙ্গে কথা বলি। পরে মাহফিলটি বাতিল করা হয়েছে বলে আমাদের অবগত করেছে আয়োজক কমিটি।

জামতৈল দারুল উলুম কওমিয়া হাফিজিয়া মাদ্রাসার শিক্ষা সচিব মোহাম্মদ জাকারিয়া জানান, মামুনুল হক সাহেবের ওয়াজ মাহফিলটি বাতিল করা হয়েছে। তিনি সিরাজগঞ্জে আসছেন না।

বেলকুচি থানার ওসি গোলাম মোস্তফা জানান,

করোনাকালীন সভা-সমাবেশ নিষিদ্ধ। যে কারণে প্রশাসনের পক্ষ থেকে ওয়াজ মাহফিল বন্ধ করা হয়েছে।

 


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা